Flash News
News add
Image

পুজোর মুখে পানীয় জলের সমস্যা মেটাতে উদ্যোগী পুরাতন মালদা পুরসভা কর্তৃপক্ষ।

News add

পুজোর মুখে পানীয় জলের সমস্যা মেটাতে উদ্যোগ নিল পুরাতন মালদা পুরসভা কর্তৃপক্ষ। পঞ্চমী সন্ধ্যায় পুরাতন মালদা পুরসভার উদ্যোগে ১৮ নম্বর ওয়ার্ডের মহানন্দা কলোনি এলাকায় উদ্বোধন করা হলো পরিশ্রুত পানীয় জলের একটি ট্রিটমেন্ট প্লান্ট। 

 

এই পরিশ্রুত পানীয় জলের উদ্বোধনী কর্মসূচিতে উপস্থিত হয়েছিলেন পুরাতন মালদা পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারপার্সন বশিষ্ঠ ত্রিবেদী। উপস্থিত ছিলেন পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মন্ডল মাইতি , প্রসেনজিৎ দাস সহ সংশ্লিষ্ট পুরসভা কো-অর্ডিনেটর থেকে অন্যান্য কর্মীরা।

 

উল্লেখ্য, পুরাতন মালদা পুরসভার ১৫ থেকে ১৮ নম্বর ওয়ার্ডের পরিস্রুত পানীয় জল পাওয়া নিয়ে দীর্ঘদিন ধরেই সাধারণ মানুষের মধ্যে বিস্তর অভিযোগ উঠেছিল। পানীয় জলের সমস্যায় অনেককে সেই এলাকায় অবস্থিত মহানন্দা নদীর জল ব্যবহার করতে হতো বলে অভিযোগ । কেউ কেউ আবার নলকূপের জল ব্যবহার করতেন। যার ফলে নানান সমস্যায় পড়তে হয়েছিল ১৫ থেকে ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের। জেলা প্রশাসনের নির্দেশ মতই চতুর্থীর সন্ধ্যায় ১৮ নম্বর ওয়ার্ডের মহানন্দা কলোনি এলাকায় পরিস্রুত পানীয় জলের ট্রিটমেন্ট প্লান্টের এই উদ্বোধন করা হয়। এই ট্রিটমেন্ট প্লান্টের মাধ্যমে পুরসভার ওই চারটি ওয়ার্ডের কয়েক হাজার পরিবার পরিশ্রুত পানীয় জলের পরিষেবা পাবেন বলে পুরপ্রশাসক কর্তৃপক্ষ জানিয়েছে।

News add
লাইফ স্টাইল