Flash News
News add
Image

শুভ পঞ্চমীতে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় পুরাতন মালদা মঙ্গলবাড়ী শংকর স্মৃতি সংঘ ও বেশকিছু পূজা মন্ডপের।

News add

 শুভ পঞ্চমী তিথিতে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হলো পুরাতন মালদার শহর এলাকার বেশকিছু পূজা মন্ডপের। গত রবিবার রাত্রে শুভ পঞ্চমীতে পুরাতন মালদা মঙ্গলবাড়ী শংকর স্মৃতি সংঘের  পূজা মন্ডপ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। শংকর স্মৃতি সংঘের পূজামণ্ডপের ফিতা কেটে উদ্বোধন করেন মালদা কেন্দ্রের বিধায়ক গোপাল সাহা এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরাতন মালদা পৌরসভার পৌর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদী, প্রাক্তন দুই উপ পৌরপ্রধান বিভূতি ভুষণ ঘোষ ও কার্তিক ঘোষ, প্রাক্তন উপপ্রধান নব রঞ্জন সিনহা সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

 

এবারে শংকর স্মৃতি সংঘের  পূজো মন্ডপ কেদারনাথের মন্দিরের আদলে করা হয়েছে এবং মায়ের মূর্তি গড়া হয়েছে বিষ্ণু মূর্তির রূপে। উদ্বোধনী অনুষ্ঠানে এসে অতিথি বৃন্দরা প্রশংসা করেন পূজা মণ্ডপ ও প্রতিমার। অনুষ্ঠান শেষে আতশবাজি পোড়ানো হয় মণ্ডপের সামনে। 

 

শংকর স্মৃতি সংঘ পুজো কমিটির দাবি যে, প্রতি বছরের ন্যায় এবারও পুরাতন মামলায় শংকর স্মৃতি দুর্গোৎসব এলাকাবাসীর মন কাড়বে এবং আরো জানানো হয় যে দর্শনার্থীদের জন্য সমস্ত রকম স্যানিটাইজার ও মাক্স এর ব্যবস্থা থাকবে। 

 

অন্যদিকে পুরাতন মালদা পৌরসভা ১৩  নম্বর ওয়ার্ডের নবজীবন সংঘের পূজা মন্ডপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুরাতন মালদা পৌরসভার দুই প্রাক্তন পৌর প্রধান বিভূতি ভুষণ ঘোষ ও কার্তিক ঘোষ মহাশয়। নবজীবন সংঘের পুজো উদ্যোক্তারা এবারের পুজো মণ্ডপে কৃষকের অবদানের বিভিন্ন রূপ তুলে ধরা হয়েছে যা মানুষের মনে দাগ কাটবে।  পুজো উদ্যোক্তাদের আশা তাদের এবারের পুজোর থিম গোটা মালদা বাসিকে আনন্দ দেবে এবং কৃষকদের অবদান সম্পর্কে অবগত করবে।

News add
লাইফ স্টাইল