Logo
Flash News
News

মালতিপুর বিধানসভার ধানগাড়া এলাকায় তৃণমূলের জনসভা

দলের নেতা কর্মীদের পর এবারে রাজ্যের মন্ত্রীর গলায় শোনা গেল "খেলা হবে" স্লোগান। শুধু মন্ত্রী নয় জেলা সভানেত্রী ও প্রাক্তন বিধায়কের গোলতেও। বুধবার মালদহের মালতি পুর বিধানসভার ধানগাড়া এলাকার বাংলার নিজের মেয়েকেই চাই স্লোগানকে সামনে রেখে এলাকার প্রাক্তন বিধায়ক আব্দুর রহিম বক্সির উদ্যোগে এক প্রকাশ্য জনসভার আয়োজন করা হয়।

 

এদিনের জনসভায় প্রধান বক্তা হিস...

News

বিজেপির পরিবর্তন যাত্রা প্রবেশ করলো দক্ষিণ দিনাজপুর জেলায়

দক্ষিণ দিনাজপুর জেলায় প্রবেশ করলো পরিবর্তন যাত্রা। উত্তর দিনাজপুর থেকে এদিন দক্ষিণ দিনাজপুরের ফতেপুরে দক্ষিণ দিনাজপুর জেলা কার্যকর্তাদের হাতে পরিবর্তন যাত্রা তুলে দেন দায়িত্বে থাকা বিজেপি নেতৃত্ব।

 

উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি সভাপতি বিনয় বর্মন সহ অন্য জেলা নেতৃত্ব। কুশমন্ডি হয়ে হরিরামপুর, দৌলতপুর, বংশীহারী, গঙ্গারামপুর হয়ে ফুলবাড়ী যাবে এই...

News

জমির ফসলকে রক্ষা করতে ইলেক্ট্রিক তারের বেড়া, মৃত সাতটি শেয়াল একটি ষাঁড়

পশুদের হাত থেকে নিজের জমির ফসলকে রক্ষার জন্য রাতে জমির চার পাশ জুড়ে ইলেট্রিকের ব্যবস্থা করেছিল এক কৃষক। আর সেই জমির চার পাশে লাগানো ইলেট্রিক তারে লেগে মৃত্যু হল ১ টি ষাঁড় সহ ৭ টি শিয়ালের। বৃহস্পতিবার এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে উত্তর দিনাজপুর জেলার ধনকৈইল গ্রাম পঞ্চায়েতের অধিন মধ্য দূর্গাপুরের ঝাড় পাড়া এলাকায়।

 

অভিযুক্তের নাম ভদ্র রায়। প্রথম দিকে মৃত ষাঁড় ও শিয়াল ...

News

বিধানসভা নির্বাচনের কাজ সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে কেন্দ্রীয়বাহিনীর টহল

ভোটের দিনক্ষণ এখনও ঘোষনা হয়নি কিন্তু নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে নির্বাচন কমিশন। ইতিমধ্যেই রাজ্য বিধানসভা ভোটে বিভিন্ন এলাকায় মোতায়েন করে দেওয়া হয়েছে কেন্দ্রীয় বাহিনী।

 

সারা রাজ্যের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর পুলিশ জেলার চারটি বিধানসভা কেন্দ্রে নির্বিঘ্নে নির্বাচনের কাজ পরিচালনা করতে চলে এসেছে কেন্দ্রীয়বাহিনী। জেলায় ইতিমধ্যেই দুই কোম...

News

পরিবর্তন যাত্রা উপলক্ষে জেলা জুড়ে বিজেপির প্রচার অভিযান

আগামী ২৭ তারিখ মালদা জেলা বিজেপির ডাকে অনুষ্ঠিত হতে চলেছে পরিবর্তন যাত্রা। উপস্থিত থাকবেন রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্ব। সেই পরিবর্তন যাত্রাকে সাফল্যমন্ডিত করতে এবার জেলাজুড়ে প্রচারে নামল জেলা বিজেপি নেতৃত্ব।

 

বৃহস্পতিবার এই মর্মে মালদা বিধানসভা ভিত্তিক নগর ও গ্রাম মন্ডল বিজেপির উদ্যোগে এবং পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা নিতাই মন্ডল-এর নেতৃত্বে...

News

শোষণ ও দুর্ব্যবহার করার অভিযোগ তুলে অল মালদা মটোরভিকেলস এজেন্টদের বিক্ষোভ

এজেন্টদের প্রতি শোষণ ও দুর্ব্যবহার করার অভিযোগ তুলে এবার আন্দোলনে নামল অল মালদা মটোরভিকেলস এজেন্টরা। বৃহস্পতিবার সকাল থেকেই এই মর্মে নিজেদের কাজকর্ম বন্ধ রেখে কর্মবিরতিতে সামিল হন তারা।

 

বর্তমানে এই সংগঠনের সাথে প্রায় ১৬০ জন যুক্ত। মালদা জেলা প্রশাসনিক ভবন চত্বরে টেবিল পেতে গাড়ির লাইসেন্স, ট্যাক্স জমা নেওয়া সহ বিভিন্ন কাজকর্ম করে থাকেন তারা। কিন্তু তাদের অভ...

News

নির্বিঘ্নে বিধানসভা নির্বাচনের কাজ পরিচালনা করতে বামনগোলায় কেন্দ্রীয়বাহিনীর টহল

ভোটের দিনক্ষন এখনও ঘোষনা হয়নি। কিন্তু নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে নির্বাচন কমিশন। ইতিমধ্যেই রাজ্য বিধানসভা ভোটে বিভিন্ন এলাকায় মোতায়েন করে দেওয়া হয়েছে কেন্দ্রীয় বাহিনী। সেই মতো বৃহস্পতিবার বামন গোলা ব্লকের বিভিন্ন এলাকায় টহল দিল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

 

সারা রাজ্যের সাথে সাথে মালদা জেলার ১২ টি বিধানসভা কেন্দ্রে নির্বিঘ্নে নির্বাচনের কাজ পরিচালন...

News

বিয়ে বাড়ির বাজার করতে এসে খোয়া গেল টাকার ব্যাগ!

বিয়ে বাড়ির বাজার করতে এসে টাকার ব্যাগ খোয়ালেন এক মহিলা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের পুরাতন বাসস্ট্যান্ডের সংলগ্ন এক কাপড়ের দোকানে। ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

 

জানা গিয়েছে, চোপড়ার কালাগছের ভোজপুরানিগছ এলাকার বাসীন্দা রীনা সরকার নিজ...

News

পুরাতন মালদার মহিষবাথানি অঞ্চলে কেন্দ্রীয় আধাসামরিক বাহিনীর রুট মার্চ

পুরাতন মালদার মহিষবাথানি অঞ্চলের আদিনা হিমঘর, বেলাহার, গোয়ালপাড়া এবং সঞ্জইল বিভিন্ন এলাকায় রুট মার্চ করল কেন্দ্রীয় আধাসামরিক বাহিনী।

 

রুট মার্চের সাথে সাধারণ ভোটারদের সাথেও কথা বলেন। সেই সঙ্গে ভোটারদের উদ্দেশ্যে বলেন যেন কোন রাজনৈতিক দলের নেতাদের দ্বারা প্রভাবিত না হন এবং সাধারণ ভোটাররা যাতে অবাধে ভোট দিতে পারেন, ভোটারদের প্রতি আরও বলা হয় কোন রাজনৈতিক দল য...

News

বিগ্ৰেড চলো শ্লোগান দিয়ে সিপিএম-এর বাইক মিছিল

আগামী ২৮ ফেব্রুয়ারির বিগ্ৰেড চলো সোল্লগান তুলে বাইক মিছিল করল উওর দিনাজপুর জেলার করণদিঘী ব্লকের সিপিআইএমের এরিয়া কমিটির সদস্যরা।

 

এই মিছিলে প্রায় ১০০ টি বাইক নিয়ে মিছিল শুরু করে বিলাসপুর বাসস্ট্যান্ড থেকে। এরপর করণদিঘী ৩৪ নম্বর জাতীয় সড়ক হয়ে করণদিঘী এরিয়া হয়ে মিছিলটি বিভিন্ন এলাকা পরিক্রমা করে। হাজির ছিলেন কমিটির সদস্য রাজু ঘোষ, রাহুন আমিন, প্রদীপ কর্মকার সহ অন...

News

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে এসে পৌছাল কেন্দ্রীয় বাহিনী

দক্ষিণ দিনাজপুরে এসে পৌছাল কেন্দ্রীয় বাহিনী। মোট দুই কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এদিন এসে পৌঁছায়।

 

বৃহস্পতিবার বিকেলে বালুরঘাটে নদীপার নরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে এক কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এসে পৌছায়। অপরদিকে, জেলার গঙ্গারামপুরে এক কোম্পানি কেন্দ্রীয় বাহিনী পৌঁছেছে বলে জানা গেছে।

...


লাইফ স্টাইল