Flash News
News add
Image

ধৃতদের জেরা করে উদ্ধার একটি ইম্প্রভাইজ কারবাইন

News add

গঙ্গারামপুরের সুকদেবপুর-এর তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে তৃণমূল কর্মী খুন হওয়ার ঘটনায় ধৃতদের জেরা করে উদ্ধার হল একটি ইম্প্রভাইজ কারবাইন। সুকদেবপুর-এর নারায়নপুর এলাকা থেকে ধৃত অলক দাস-এর বাড়ি থেকে 9 রাউন্ড গুলি সহ কার্বাইন টি উদ্ধার করে গঙ্গারামপুর থানার পুলিশ। পাশাপাশি, সুকদেবপুর-এর অপর একটি জায়গা থেকে একটি কার্তুজ সহ একটি পাইপগান উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ননী গোপাল রায় নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গত ১৯ জানুয়ারি সকালে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে দুইজনের মৃত্যু হয়। তৃণমূল কর্মী সনজিত সরকার গুলিবিদ্ধ হয়ে মারা যায়। সংঘর্ষের জেরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তৃণমূলের গঙ্গারামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি কালিপদ সরকার। ওই দিনই গঙ্গারামপুর থানার পুলিশ ওই এলাকা থেকে চার রাউন্ড গুলি সহ একটি অটোমেটিক পিস্তল উদ্ধার করে। ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করার পর দুইজনকে পুলিশি হেফাজতে নেয় গঙ্গারামপুর থানার পুলিশ।

 

এদিন বালুরঘাট দক্ষিন দিনাজপুর জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত এক সাংবাদিক বৈঠকে জানান, ওই ঘটনায় ধৃত পুলিশি হেফাজতে থাকা অলক দাসকে জেরা করে গঙ্গারামপুর থানার পুলিশ ৯ রাউন্ড গুলি সহ একটি কারবাইন উদ্ধার করেছে।

 

বিধানসভা নির্বাচনের আগে, জেলায় বারবার পিস্তল জাতীয় আগ্নেয়াস্ত্র উদ্ধারের পর কারবাইন উদ্ধার হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

News add
লাইফ স্টাইল