Flash News
News add
Image

নির্দল প্রার্থীকে টাকা দিয়ে মনোনয়ন প্রত্যাহার করার কথোপকথন ভাইরাল!

News add

নির্দল প্রার্থীকে টাকা দিয়ে মনোনয়ন প্রত্যাহার করার টেলিফোনের কথোপকথন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যার জেরে মালদা জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।

 

মালদা জেলার মানিকচক বিধানসভা কেন্দ্রে বিক্ষুদ্ধ বিজেপি কর্মীরা নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছেন। মোট সাতজন প্রার্থী রয়েছেন। নির্দল প্রার্থীদের তালিকার বেশিরভাগ প্রার্থী বিক্ষুদ্ধ বিজেপি কর্মী। মানিকচক বিধানসভা কেন্দ্রে মালদহ জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডলকে প্রার্থী করেছে কেন্দ্রীয় নেতৃত্ব। আর তাতেই ক্ষুদ্ধ হন স্থানীয় বিজেপি কর্মীরা। এরপর বিক্ষুদ্ধ বিজেপি নেতা অনিল মন্ডল, ডালিম মন্ডল সহ মোট সাত জন নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দেন নির্বাচন দপ্তরে। মানিকচক ব্লকের বিজেপি নেতা তথা আইনজীবী অভিজিৎ মিশ্র বিক্ষুদ্ধ বিজেপি কর্মী ডালিম মন্ডলকে টেলিফোনে অনুরোধ করেন মনোনয়ন প্রত্যাহারের জন্য। এমনকি মনোনয়ন প্রত্যাহারের জন্য দুই লক্ষটাকা দেওয়ার কথাও বলা হয়। কিন্তু ডালিম মন্ডল নাকচ করে অকথ্য ভাষায় গালাগালি করেন। এমন অডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তেই শোরগোল শুরু হয় জেলার রাজনীতিতে। যদিও এই ভাইরাল হওয়া অডিওর কোন সত্যতা যাচাই করেনি দামস টিভি।

 

এদিকে এই ঘটনায় তৃণমূল নেতা নরেন্দ্র নাথ তিওয়ারি জানান, বিজেপি মানেই ভারতীয় ঝুটা পার্টি। এই প্রার্থী নিয়েই বেশ কিছু দিন আগে ভাঙচুর বিদ্রোহ হয় বিজেপিতে। এখন উনারা টাকার লোভ ও ভয় দেখিয়ে এমনকি প্রয়োজনে তাদের খুন করার ভয় দেখাচ্ছেন। এটাই বিজেপির কালচার আইডোলজি।

 

এদিকে ভাইরাল অডিওতে যে বিজেপি নেতা অভিজিৎ মিশ্র নেই এমনটাই মনে করেন বিজেপি নেতা অম্লান ভাদুরি। তবে এই বিষয়টি নিয়ে জেলা স্তরে আলোচনা করা হবে বলে তিনি জানান।

News add
লাইফ স্টাইল