Flash News
News add
Image

ফের লালসার শিকার ছয় বছরের ছোট্ট শিশু, অভিযুক্তের ফাঁসির দাবিতে সরব বিজেপি নেত্রী সাগরিকা সরকার

News add

গাজোলের বৈরগাছি অঞ্চলে ১১ বছরের শিশু কন্যা ধর্ষনের পর ফের লালসার শিকার হল ছয় বছরের ছোট্ট শিশু। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে গাজোল থানার থানমোনা এলাকায়। ঘটনায় দোষীদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন জেলা পরিষদের বিজেপির সদস্যা সাগরিকা সরকার।

 

স্থানীয় সুত্রে জানা যায়, গাজোল বিধানসভার ৬ নং জেলা পরিষদের গাজোল ২ নং অঞ্চলের থানমোনা বুথ এলাকায় গত ১৭ তারিখ অর্থাৎ বুধবার রাত সাড়ে আটটা নাগাদ পাটের জমি থেকে অচৈতন্য অবস্থায় ছয় বছরের ছোট্ট শিশুকে উদ্ধার করে পরিবারের লোকজন। এরপর পরিবারের লোকজন ওই শিশুকে উদ্ধার করে গাজোল গ্রামীন হাসপাতালে ভর্তি করেন। এদিকে এই খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যান বিজেপির জেলা পরিষদের সদস্যা সাগরিকা সরকার। তিনি হাসপাতালে গিয়ে পরিবারের সঙ্গে দেখা করেন। তাদের সাথে থাকার আশ্বাস দেন।

 

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা করে তিনি জানান, এটা নৃশংস ঘটনা। এই ঘটনা লজ্জা জনক ও দুঃখ জনক। তবে এটা প্রথম ঘটনা নয়। এর আগেও বৈরগাছি অঞ্চলে ১১ বছরের শিশূ কন্যাকে ধর্ষন খা হয়েছিল। দিনের পর দিন গাজোলে যে ভাবে এমন ঘটনা বৃদ্ধি পাচ্ছে, তাতে তারা চিন্তিত। যার কারনে তারা এই ঘটনার বিরুদ্ধে গর্জে উঠেছেন। এদিন ভারতীয় জনতা পার্টির তরফ থেকে নির্যাতিতা ও তার পরিবারের সাথে দেখা করে তাদের পাশে থাকার আশ্বাস দেওয়া হয়েছে। তাদের একটাই দাবি দোষীদের কঠোর শাস্তি দিক প্রশাসন।

News add
লাইফ স্টাইল