Flash News
News add
Image

করোনায় আক্রান্ত কর্মী, বন্ধ ইংরেজ বাজারের বন্ধন ব্যাংকের শাখা

News add

মারন রোগ করোনায় আক্রান্ত হয়েছেন মালদার ইংরেজ বাজার-এর বন্ধন ব্যাংক শাখার এক কর্মী। ইতিমধ্যে তাকে নিয়ে যাওয়া হয়েছে কোভিড-১৯ হাসপাতালে। যদিও এই ঘটনায় বন্ধন ব্যাংক মাত্র তিন দিন বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ইংরেজ বাজার পুরসভা।

 

উল্লেখ্য, দিন কয়েক আগে বন্ধন ব্যাংকের এক কর্মীর শরীরে ধরা পরে মারন রোগ করোনা। সাথে সাথে ওই কর্মীকে নিয়ে যাওয়া হয় কোভিড-19 হাসপাতালে। কিন্তু ব্যাংকের সমস্ত কর্মীদের ১৪ দিনের হোম কোরেন্টাইন না দিয়ে মাত্র ৩ দিনের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। আর এখানেই উঠছে প্রশ্ন। যে সেন্টারে এক জন কর্মী করোনা পজেটিভ পাওয়া গেছে, সেখানে অন্যান্য কর্মীদের ১৪ দিনের জন্য হোম কোরেন্টাইনে রাখা হল না কেন ?

 

এই বিষয়ে বন্ধন ব্যাংকের এক কাস্টমার সৌম্য প্রসাদ ঘোষ জানান, কর্মীদের অবশ্যই কোরেন্টাইনে রাখার পাশাপাশি সকলের টেস্ট করা উচিত। তবে যে কারণে বন্ধ রাখা হয়েছে সেটা মাত্র দুই তিন দিন বন্ধ রেখে তা সফল হবে না বলেও তিনি মনে করেন।

 

যদিও এমন কথা মানতে চাননি মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু। তিনি বলেন, ব্যাংক জরুরি পরিষেবা মানুষদের দিয়ে আসে। সেটা বেশিদিন বন্ধ থাকলে সাধারন মানুষের অসুবিধাইয় পড়তে হতে পারে। তার মধ্যে ব্যাঙ্কে স্যানিটাইজড করা হয়েছে। ফলে আর কোন কারন হয়ে দাড়াবে না বলে তিনি মনে করেন।

News add
লাইফ স্টাইল