Flash News
News add
Image

কোনরকম সাহায্য না মেলার অভিযোগে পঞ্চায়েত দপ্তরের তালা মেরে পরিযায়ী শ্রমিকদের বিক্ষোভ

News add

পঞ্চায়েত দপ্তরের তালা মেরে বিক্ষোভ পরিযায়ী শ্রমিকদের। পঞ্চায়েত দপ্তর থেকে কোনরকম সাহায্য না মেলার অভিযোগ। ঘটনা ঘিরে উত্তেজনা মালদার চাঁচল-এর মকদমপুর গ্রাম পঞ্চায়েতে। যদিও উপ-প্রধানের দাবি, স্লিপ আসলেই বৃহস্পতিবার তা শ্রমিকদের মধ্যে বিতরণ করা হবে। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন ব্লক উন্নয়ন আধিকারিক সমিরন ভট্টাচার্য।

 

মালদার চাঁচল ১ নম্বর ব্লকের মদন পুর গ্রাম পঞ্চায়েত। গ্রাম পঞ্চায়েত এলাকায় ৬০০ জন শ্রমিক ভিন রাজ্য থেকে ফিরেছেন বলে দাবি শ্রমিকদের। কিন্তু সরকার ঘোষণা করার পরেও মাত্র ৬০ জন শ্রমিক সরকারি ত্রাণ পেয়েছেন। বাকিরা এখনো কোনো রকম সাহায্য পাননি। এই কারণে মঙ্গলবার দুপুরে গ্রাম পঞ্চায়েত অফিসের বাইরে থেকে তালা মেরে খরে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখালেন শতাধিক পরিযায়ী শ্রমিক। তাদের অভিযোগ পঞ্চায়েত প্রধানকে বারবার বলা হলেও কোনরকম সরকারি সাহায্য তারা পাচ্ছেন না। তাই তারা বিক্ষোভের পথ বেছে নিয়েছেন। যতক্ষণ পর্যন্ত সরকারি সাহায্য পাবেন না ততক্ষণ পঞ্চায়েত দপ্তরের তালা খোলা হবে না বলে দাবি তাদের।

 

পঞ্চায়েতের উপপ্রধান মুস্তাক আলম বলেন, কিছু মানুষকে সাহায্য করা হয়েছে। বাকি স্লিপ পঞ্চায়েত দপ্তরে এসে পৌঁছেছে। বুধবার ছুটি থাকায় বৃহস্পতিবার শ্রমিকদের মধ্যে বিতরণ করা হবে। কিন্তু গ্রামবাসীরা আজই সাহায্য চাইছেন। তাই তারা বিক্ষোভ দেখাচ্ছেন।

 

বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন চাঁচল ১ নম্বর ব্লকের বিডিও সমিরণ ভট্টাচার্য্য।

News add
লাইফ স্টাইল