Flash News
News add
Image

দলীয় প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে পঞ্চায়েত সদস্য ও তৃণমূল কর্মীদের বিক্ষোভ

News add

দলীয় প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে তাকে অপসারণের দাবিতে বি ডি ও অফিসে বিক্ষোভ তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য ও সাধারণ তৃণমূল কর্মীদের। মালদার কালিয়াচক ২ নম্বর ব্লকের ঘটনা।

 

কালিয়াচক ২ নম্বর ব্লকের মোথাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান নিলুফা ইয়াসমিন কয়েক কোটি টাকার দুর্নীতি করেছে। তার বিরুদ্ধে দলীয় স্তরে ও প্রশাসনের কাছে বারবার অভিযোগ জানিয়ে কোন লাভ হয়নি। বাধ্য হয়ে অন্যান্য পঞ্চায়েত সদস্যরা পঞ্চায়েতের উপ সমিতি গুলিতে অনাস্থা আনে। তৃণমূল পঞ্চায়েত সদস্যদের অভিযোগ তাদের কে না জানিয়ে এই অনাস্থা বৈঠক হঠাৎ বাতিল করে দেয় কালিয়াচক ২ নম্বর ব্লকের বিডিও সঞ্জয় ঘিসিং। আসলে প্রধানকে বাঁচানোর জন্য তিনি চেষ্টা করছেন বলে তাদের দাবি। আর এই কারনেই তারা বিডিও অফিসে বিক্ষোভ দেখাচ্ছেন।

 

গোটা ঘটনা নিয়ে পঞ্চায়েত প্রধান নিলুফা ইয়াসমিন এর কোন প্রতিক্রিয়া না পাওয়া গেলেও পঞ্চায়েতের উপপ্রধান সাইদুল শেখ বলেন, ভিত্তিহীন অভিযোগ করছে সদস্যরা। কোনো রকম কোনো দুর্নীতি হয়নি বলে তিনি দাবি করেন।

 

গোটা ঘটনা নিয়ে কালিয়াচক ২ নম্বর ব্লকের বিডিও সঞ্জয় সিং এর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

এদিকে জেলা বিজেপির সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, গোটা জেলা জুড়ে তৃণমূলের পঞ্চায়েতের প্রধানরা দুর্নীতি করেছে। আগে আমরা যা বলতাম এখন তাদের দলের সদস্যরাই বলছে। আগামীতে এইরকম বিক্ষোভ আরো হবে বলে তিনি মনে করেন।

 

অপরদিকে দুর্নীতির অভিযোগ কার্যত স্বীকার করে নিয়েছে তৃণমূলের জেলা নেতৃত্ব। তৃণমূলের মালদা জেলার সাধারণ সম্পাদক শুভময় বসু বলেন, কিছু প্রধান নিজেকে সবকিছুর ঊর্ধ্বে ভাবছে। আর তার ফলেই এই পরিস্থিতির সৃষ্টি হচ্ছে। দল নজর রাখছে। দল এসবের যথাযথ ব্যবস্থা নেবে বলে তিনি জানান।

News add
লাইফ স্টাইল