Logo
Flash News
News

চার অভিনেত্রীকে সমন পাঠাল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো

মাদক যোগে যে বলিউড তারকাদের নাম উঠে এসেছে তাদের মধ্যে রয়েছেন সারা আলি খান, দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত। এবার বলিউডের এই চার অভিনেত্রীকে সমন পাঠাল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। আগামী তিন দিনের মধ্যে এই অভিনেত্রীদের হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে।

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে উঠে এসেছে মাদক যোগ। মাদকচক্রের সঙ্গে যোগ থাকার জন্য এনসিবি গ্রেফতার ...

News

মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রি মানুষ খুন করে - রূপা গঙ্গোপাধ্যায়

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকে বলিউড জুড়ে চলছে তোলপাড়। এই মামলার সঙ্গে জড়িয়ে পড়েছে মাদক যোগ। একের পর এক তারকার নাম উঠে আসছে এই মাদকচক্রে।

 

এর পাশাপাশি বলিউডের অন্যতম পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্থার অভিযোগ। পায়েল ঘোষ নামে এক অভিনেত্রী অভিযোগ করেছেন ২০১৪ সালে বাড়িতে ডেকে এনে যৌন হেনস্থা করার চেষ্টা করেন অনুরাগ।

 

তবে অনুরা...

News

কেঁচো খুঁড়তে কেউটে, ড্রাগ তদন্তে উঠে আসছে একের পর নাম

কেঁচো খুঁড়তে কেউটে। ড্রাগ তদন্তে একের পর নাম উঠে আসছে। আগেই রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইকে গ্রেফতার করেছে নারকোটিকস ব্যুরো। এবার উঠে এল দীপিকা পাডুকোনের নাম।

 

রিয়ার হোয়াটসঅ্যাপ নিয়ে তদন্তে করতে গিয়ে গোয়েন্দারা দেখেন, সেখানে জয়া সাহা নামে এক মহিলার সঙ্গে চ্যাট করেছিল রিয়া। তাঁর সঙ্গে ড্রাগের বিষয়ে কথা বলতে দেখা গিয়েছিল রিয়াকে।

 

সেই জয়া সাহার সঙ্গে একটি হোয়া...

News

বর্ষীয়ান অভিনেত্রী রেখার সঙ্গেও ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল অক্ষয়ের!

বর্তমানে অভিনেত্রী টুইঙ্কল খান্নার সঙ্গে সুখে সংসার করছেন অক্ষয় কুমার। কিন্তু একসময় তাঁকে বলিউডের ক্যাসানোভা মনে করা হতো। একাধিক সহ-অভিনেত্রীদের সঙ্গে গুঞ্জন শোনা যেত অক্ষয়ের।

 

রবীনা ট্যান্ডন, শিল্পা শেট্টি থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ সহ বহু অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে অক্ষয় কুমারের। এখনও সেই পুরোনো গুঞ্জন বলিউডের আলোচনায় উঠে ...

News

খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত-র মৃত্যু নিয়ে ধোঁয়াশা!

খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত-র মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকেই তাকে ফোনে পাওয়া যাচ্ছিল না। রাতে তার বাড়ির শৌচালয় থেকে উদ্ধার হয় দেহ। অস্বাভাবিক মৃত্যু বলেই মনে করা হচ্ছে আর তাই ময়নাতদন্ত করছে পুলিশ। এছাড়াও অনুযায়ী শর্বরী দত্ত মানসিক অবসাদে ভুগছিলেন কিনা সেই ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।

 

শর্বরী দত্তর বন্ধু সংযুক্তা বসু...

News

মৃত্যুর আগের দিন সুশান্তের মোবাইল ফোন ব্যবহার সন্দেহজনক-নজরে সিবিআই

মাদক যোগ থাকার কারণে গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। কিন্তু সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনা ক্রমশ জটিল হচ্ছে। প্রথম থেকে জানা যাচ্ছিল অভিনেতা আত্মঘাতী হয়েছেন। তবে এই দাবি মানতে রাজি হননি অনেকেই। এই মৃত্যু আত্মহত্যা নাকি খুন তা নিয়ে চলছে জলঘোলা। তদন্তকারী সংস্থা গুলি সম্প্রতি এমন কিছু তথ্যের সম্মুখীন হয়েছে যা থেকে খুনের সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না...

News

অনুরাগ কাশ্যপকে নিয়ে কেআরকে-র টুইট, পাল্টা জবাব দিলেন অনুরাগ

মতামত স্পষ্ট করে বলা পরিচালক অনুরাগ কাশ্যপের স্বভাব। তবে তার জন্য প্রতিনিয়ত ও আক্রমণের মুখে পড়তে হয় তাঁকে। প্রত্যেকটি আক্রমণ বা ট্রোলিং এর যথাযথ জবাব কিভাবে দিতে হয় সেটাও ভালো করে জানেন অনুরাগ। সম্প্রতি কমল আর খান, যিনি কেআরকে নামে পরিচিত, তিনি টুইটারে অনুরাগ কাশ্যপকে নিয়ে একটি টুইট করেন। আর তাঁকে যথাযথ পাল্টা জবাব দেন অনুরাগ।

 

কেআরকে অনুরাগের একটি ছবি পোস্ট ...

News

কঙ্গনা রানাউতের সাপোর্টে বাজারে এল মণিকর্ণিকা চলচ্চিত্রের পোস্টার শাড়ি

কঙ্গনা রানাউত এবং মহারাষ্ট্র সরকারের মধ্যে ক্রমেই চড়েছে বিরোধিতার পারা। কখনও কঙ্গনা শিবসেনাকে আক্রমণ করেছে আবার কখনও কখনও শিবসেনার মন্ত্রী ও নেতারা পালটা দিয়েছেন কঙ্গনাকে। বিএমসি কঙ্গনার মুম্বইয়ের অফিস ভাঙলে এই বিতর্ক আরও বেড়ে যায়।

 

এই লড়াইয়ে কঙ্গনা যেমন একদিকে অনেক বলিউড তারকাদের সমর্থন পেয়েছেন অন্যদিকে সারা দেশে ছড়িয়ে থাকা তাঁর কয়েক মিলিয়ন ভক্তদের সমর...

News

৭ সেকেন্ড ধরে একটি চুম্বনের দৃশ্যে অভিনয় করার জন্য চাপ দেওয়া হয়েছিল - চিত্রাঙ্গদা

বলিউডে কাস্টিং কাউচ একটি বহু আলোচিত বিষয়। ছবিতে অভিনয় করার সুযোগের জন্য বহু অভিনেত্রী ও অভিনেতাদের কাস্টিং কাউচ এর প্রস্তাব দিয়ে থাকেন প্রযোজক-পরিচালকরা। তবে এর বিরুদ্ধে অনেক সময়ই বহু তারকা সরব হয়েছেন। অনেকেই সংবাদমাধ্যমের সামনে খোলাখুলি কথাও বলেছেন। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

 

বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম চিত্রাঙ্গ...

News

ছবিতে সুযোগ করিয়ে দেওয়ার জন্য নগ্ন হতে বলেছিলেন সাজিদ খান - পাউলা

২০১৮ সালে হ্যাশট্যাগ মিটু আন্দোলন বলিউডে ঝড় তুলেছিল। উঠে এসেছিল বহু অভিনেতা পরিচালক ও প্রযোজকদের নাম। সেই সময় একটি নাম বারবার উঠে এসেছিল। তিনি হলেন প্রযোজক সাজিদ খান। ২০২০-তেও ফের একই কারণে তার নাম খবরে। ভারতীয় মডেল পাউলা জানিয়েছেন তাঁকে যৌন হেনস্থা করেছিলেন সাজিদ। সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি এই খবর প্রকাশে আনেন। পাউলা জানাচ্ছেন, হাউসফুল ছবিতে সুযোগ করিয়ে দ...


লাইফ স্টাইল