Logo
Flash News
News

সুশান্ত সিংহ-এর মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে আইনজীবী নিয়োগ করলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী

সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে সরব হয়েছেন তাঁর অনুরাগী এবং নেটিজেনরা। এবার বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে আইনজীবী নিয়োগ করলেন। টুইট করে এমন জানিয়েছেন তিনি।

 

সুশান্ত-এর মৃত্যুর পর নেটদুনিয়ায় রীতিমতো ঝড় ওঠে। নেটিজেনরা ঘটনার তদন্তের দাবিতে সরব হন। কিন্তু তাতেও কিছু হচ্ছে না দেখে শেষ পর্যন্ত তা...

News

ইমেল মারফত মুম্বই পুলিশের প্রশ্নের বয়ান দিলেন পরিচালক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে চলছে নানা রকম জল্পনা। পুলিশ যদিও জানিয়েছে অভিনেতা আত্মঘাতী হয়েছেন। কিন্তু সুশান্তের অনুরাগী এবং ঘনিষ্ঠ কয়েকজন সেই দাবি মানতে নারাজ। পুলিশ ঘটনার তদন্ত করছে। এখনো পর্যন্ত ৩৪ জনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। এবার ঘটনায় পরিচালক শেখর কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

 

পরিচালক দেশের বাইরে থাকায় মুম্বই পুলিশের প্রশ্নে...

News

চলে গেলেন সুরমা ভোপালি খ্যাত অভিনেতা জগদীপ

শোলে থেকে আন্দাজ আপনা আপনা। প্রায় চারশো ছবিতে অভিনয় করে থামলেন জগদীপ। বলিউডের ছবিতে তাঁর অভিনীত বহু চরিত্র এখনও দর্শকদের মনে জ্বলজ্বল করছে।

 

বুধবার ৮১ বছর বয়সে চলে গেলেন শোলে-র সুরমা ভোপালি খ্যাত অভিনেতা জগদীপ। অভিনেতা জাভেদ জাফরি ও টিভি হোস্ট নাভেদের বাবা জগদীপের আসল নাম ছিল সৈয়দ ইস্তিয়াক আহমেদ জাফরি। জগদীপের পরিবারের ঘনিষ্ঠ প্রযোজক মেহমুদ আলি সংবাদমাধ্য...

News

স্বজনপোষণ নয়, বলিউডে রয়েছে পক্ষপাত - জেমি

কোনও অভিনেতার সন্তান হলেই যে বিশেষ সুবিধা পাওয়া যাবে তার কিন্তু কোনো মানে নেই। অন্তত এমনটা মনে করেন অভিনেতা জনি লিভারের কন্যা জেমি। সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, জনি লিভারের কন্যা হলেও তিনি নিজের চেষ্টায়, যেভাবে একটা ইন্ডাস্ট্রিতে কাজ হওয়া উচিত সেভাবেই কাজ করেন। জেমি মনে করেন, স্বজনপোষণ নয়। বলিউডে যেটা রয়েছে সেটা হলো পক্ষপাত।

 

হিসেব মতো জেমি একজন স্টার...

News

আপনি যাতে ব্যর্থ হন, সেই চেষ্টাই করে যায় বলিউডের কিছু মানুষ - রবিনা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউড জুড়ে একের পর এক অভিযোগ পালটা অভিযোগ প্রকাশ্যে আসতে শুরু করেছে। সুশান্তের মৃত্যুর পর বলিউডের 'মিন গার্লস' বলে একাংশকে কটাক্ষ করেন রবিনা ট্যান্ডন। এবার ফের তিনি তোপ দাগলেন বি টাউনের একাংশের বিরুদ্ধে।

 

রবিনা অভিযোগ করেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অনেকে রয়েছেন, যাঁরা আপনার ব্যর্থতা নিয়ে ব্যস্ত থাকেন। আপনি যাতে ব্যর্থ হন, সে...

News

কোন গায়ক গান গাইবেন তার সিদ্ধান্ত নেওয়ার সলমন খান কে? - অভিজিৎ

স্বজপোষণ, ক্ষমতার জোরে কাজ পাওয়া, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে সঙ্গীত জগতেও এগুলি রয়েছে। এমনই অভিযোগ করেছিলেন সোনু নিগম। আর এবার সোনুর পর এবার মুখ খুললেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য।

 

তবে স্বজনপোষণ বিতর্কের মধ্যেই আরও একটি প্রশ্ন উঠে আসছে, সেটি হল এই বিষয়টি কি আগেও ইন্ডাস্ট্রিতে ছিল? নাকি এগুলি সবই সাম্প্রতিক কালের বিষয়। এবিষয়ে গায়ক অভিজিৎ ভট্টাচার্যের বক্তব্য, '' ...

News

হিন্দু ধর্মকে অপমান করে তৈরি হয়েছে মহেশ ভাটের আসন্ন ছবি-সড়ক ২, উঠছে অভিযোগ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বারবার নেটিজেনদের নিশানায় পড়ছেন প্রযোজক-পরিচালক মহেশ ভাট। বিশেষ করে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অতিরিক্ত ঘনিষ্ঠতার জন্যই প্রয়াত অভিনেতা অনুরাগীরা কটাক্ষ করছেন মহেশ ভাটকে। এমনকি নেপোটিজম বা স্বজনপোষণের অভিযোগ ভাট ক্যাম্পের দিকে উঠেছে। এবার আরো একটি অভিযোগ উঠল মহেশ ভাটের আসন্ন ছবি ‘সড়ক ২’-এর বিরুদ্ধে।

News

সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে সরব অনেকেই

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে গোটা বলিউড থেকে শুরু হয়েছে জোর শোরগোল। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। সুশান্তের মৃত্যুর তদন্তের দাবিতে নেটিজেনদের একাংশের মধ্যে বিভিন্ন ধরনের প্রশ্ন উঠতে শুরু করেছে। এসবের মধ্যে সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে সরব হয়েছেন কঙ্গনা রানাউত, শেখর সুমনরা। সুশান্তের মৃত্যুর পর তাঁর পাটনার বাড়ি...

News

একের পর এক তারাদের ইন্দ্র পতনে গ্ল্যামার হারাতে শুরু করেছে বলিউড

শুরুটা হয়েছিল ইরফান খান-কে দিয়ে। এরপর ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুত আর এবার সরোজ খান। একের পর এক তারাদের পতনে বলিউড যেন তার গ্ল্যামার হারাতে শুরু করেছে। হৃদরোগে আক্রান্ত হয়ে এবার চলে গেলেন মাধুরী দিক্ষীত, ঐশ্বর্য রাইদের মাস্টারজী।

 

সরোজ খানের মৃত্যুর খবর পেয়ে ফের শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউড জুড়ে। অমিতাভ বচ্চন থেকে অক্ষয় কুমার, কোয়েনা মিত্র, রিতেশ দেশমুখ, একের প...

News

মৃত্যুর আগে গুগলে নিজের সম্পর্কে কিছু আর্টিকল পড়েছিলেন সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এখনো শোকস্তব্ধ তার অনুরাগীরা। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ প্রাথমিক তদন্ত থেকে জানিয়েছে, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন সুশান্ত। বহুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। যদিও মানতে নারাজ তাঁর অনুরাগীরা।

 

অনেকেই বলছেন এই মৃত্যুর সঙ্গে জড়িয়ে রয়েছে কোনো রহস্য যা আত্মহত্যা বলে চাপা দেওয়ার চেষ্টা ক...


লাইফ স্টাইল