Flash News
News add
News
Image

সুশান্তের শেষ ছবি মুক্তি পাক বড় পর্দায়, দাবি অনুরাগীদের

News add

সুশান্ত সিং রাজপুত-এর শেষ অভিনীত ছবি দিল বেচারা মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্ম ডিজনি হটস্টারে। আগামী ২৪ জুলাই থেকে এই ছবিটি স্ট্রিমিং হবে। ডিজনি হটস্টার এর পক্ষ থেকে জানানো হয়েছে সুশান্তকে সম্মান জানাতে এই ছবিটি তারা বিনামূল্যে দর্শকদের দেখাবে। অর্থাৎ হটস্টার এর সাবস্ক্রাইবার কেউ না হলেও এই ছবি তিনি দেখতে পাবেন। কিন্তু এই সিদ্ধান্তে খুশি নন সুশান্তের অনুরাগীরা। তারা দাবি করেছেন এই ছবি যেন প্রেক্ষাগৃহে মুক্তি করা হয়।

 

এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল মে মাসে। কিন্তু লকডাউন চলার পরে ছবিটি মুক্তি পায়নি। আর তার ঠিক এক মাসের মাথায় ঘটে গেল এই অঘটন। অনুরাগীরা চাইছেন প্রেক্ষাগৃহে বড় করে মুক্তি হোক এই ছবির। তারা চান না অনলাইন প্লাটফর্মে শুধুমাত্র এই ছবি মুক্তি পাক। অনুরাগীদের দাবি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে ছবিটিকে ব্লকবাস্টার হিট করানোর দায়িত্ব তাদের ওপর।

 

সুশান্ত চলে গিয়েছেন এক সপ্তাহের বেশি হয়ে গেল। কিন্তু এখনো তার মৃত্যুর শোক থেকে কেউ বের হতে পারেননি। পুলিশ আত্মহত্যার কথা বললেও অনুরাগীরা তা মানতে নারাজ। তাই এতদিন পরেও সোশ্যাল মিডিয়ায় সরব রয়েছেন অনুরাগীরা। অতএব এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে যে তা ব্যাপক পরিমাণে হিট করবে তার আন্দাজ করাই যায়। আর সেই জন্যই প্রিয় অভিনেতার শেষ ছবি প্রেক্ষাগৃহে দেখতে চাইছেন অনুরাগীরা। সংগৃহীত.......

News add
লাইফ স্টাইল