Flash News
News add
News
Image

ক্ষতিগ্রস্থ ধারাবালি গ্রামের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা

News add

৩ জুন মহারাষ্ট্রে আছড়ে পড়েছিল সাইক্লোন নিসর্গ। মহারাষ্ট্রের বেশকিছু এলাকায় এই ঘূর্ণিঝড়ের ফলে ব্যাপক ক্ষতি হয়েছিল। ক্ষতির পরিমাণ এতটাই ছিল যার ছাপ এখনো রয়ে গিয়েছে। বিভিন্ন বিধ্বস্ত এলাকায় ঘরহারা হয়েছেন বহু মানুষ। এরকমই একটি জায়গা হল মহারাষ্ট্রের ধারাবালি গ্রাম। মহারাষ্ট্রের রায়গড় জেলায় এই গ্রাম অবস্থিত।

 

মহারাষ্ট্রের এই গ্রাম ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ঝড়ের ফলে বিদ্যুৎ যোগাযোগ ব্যবস্থা ব্যাহত হয়েছে। এই অবস্থা দেখে ধারাবালি গ্রামের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। গ্রামের মানুষ যাতে আবার স্বাভাবিক ছন্দে ফিরতে পারেন সেইজন্যই সাহায্যের হাত বাড়িয়েছেন তিনি।

 

সিদ্ধার্থের স্পট বয় সমীর এই গ্রামেরই বাসিন্দা। লকডাউন এর সময় তিনি নিজের গ্রামের বাড়িতে গিয়েছিলেন। সমীরই সিদ্ধার্থ মালহোত্রাকে জানান এই গ্রামের বিধ্বস্ত অবস্থার কথা। সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ তাঁর স্পট বয় সমীর ও তাঁর পরিবারকে সাহায্য করার সিদ্ধান্ত নেন। ওই গ্রামের আরো ১১০টি পরিবারকে সাহায্য করার জন্য উদ্যোগ নেন সিদ্ধার্থ মালহোত্রা। এই পরিবারগুলিকে খাবার এবং প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সাহায্য করেন তিনি। যেহেতু গ্রামটি পুরোপুরি ভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে তাই ব্যাটারি টর্চ দিয়েও সাহায্য করেছেন সিদ্ধার্থ। সংগৃহীত.......

News add
লাইফ স্টাইল