Flash News
News add
News
Image

সুশান্তের অ্যাকাউন্ট থেকে বড় অংকের টাকা ট্রান্সফার করা হয়েছে রিয়া চক্রবর্তীর অ্যাকাউন্টে!

News add

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুশান্ত সিং রাজপুত এর বাবা কে কে সিং। এবার সুশান্ত সিং রাজপুতের এক ভাই দাবি করলেন সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে বড় অংকের টাকা রিয়া চক্রবর্তীর অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়েছে। সুশান্তের এই ভাই নীরজ কুমার সিং বাবলু বিজেপি বিধায়ক।

 

নীরজ কুমার সিং সংবাদমাধ্যমের কাছে বলেছেন, “রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের বাবা এফআইআর দায়ের করেছেন কারণ সুশান্তের অ্যাকাউন্ট থেকে বেশ কিছু টাকা রিয়ার অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়েছে। এবং ওদের কয়েকটি কোম্পানির জন্য জয়েন্ট অ্যাকাউন্ট ছিল যেখান থেকে রিয়া প্রতারণা করতেন।”

 

বিজেপি বিধায়ক তথা সুশান্তের এই ভাই আরো বলছেন, “এই তদন্তের মূল বিষয় এটাই এবং পুলিশ ওখানে গিয়ে তদন্ত করবে এবং পুরোটা প্রকাশ্যে আসবে।” নীরজ কুমার সিং দাবি করেছেন মুম্বই পুলিশের করণ জোহরকেও জিজ্ঞাসাবাদ করা উচিত সুশান্তের মৃত্যুর তদন্তে।

 

জানা যাচ্ছে পটনা পুলিশের চার জনের একটি টিম মঙ্গলবার এই মর্মে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে। সুশান্তের বাবা কেকে সিং একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মী।

 

মঙ্গলবার রাজীব নগর থানায় তিনি রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। জানা যাচ্ছে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় তিনি অভিযোগ দায়ের করেছেন। জানিয়েছেন পুলিশ আধিকারিক সঞ্জয় কুমার সিং।

 

রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবার অভিযোগ, ৮ জুন রিয়া দেখেন সুশান্তের ব্যাঙ্ক ব্যালেন্স কমে এসেছে। তখন তিনি নাকি টাকা, গয়না, ল্যাপটপ, ক্রেডিট কার্ড এবং সেগুলির পিন নম্বর, জরুরি কাগজ ও ডাক্তারের রিসিপ্ট নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান।

 

কেকে সিং এফআইআর-এ জানিয়েছেন, “সুশান্ত ওর দিদিকে ফোন করে জানিয়েছিল রিয়া ওকে হুমকি দিচ্ছিল। সংবাদমাধ্যমের কাছে সুশান্তের ডাক্তারের রিসিপ্ট প্রকাশ করে তাঁকে পাগল প্রমাণ করার হুমকি দিতেন। এর পরে হয়তো ওকে আর কেউই কাজ দিত না।

 

৮ জুন রাতে সুশান্তের সেক্রেটারি দিশা সালিয়ান আত্মঘাতী হন। রিয়াই দিশাকে সুশান্তের সেক্রেটারি হিসেবে নিযুক্ত করেছিলেন। এরপরে সুশান্তের নম্বর দিশার ফোনে ব্লক করে দেন। সুশান্ত ভয় পেত, রিয়া হয়তো দিশার মৃত্যুর জন্য সুশান্তকে দায়ী করবেন। কারণ দিশার মৃত্যুর জন্য সুশান্তকে দায়ী করার হুমকি দিয়েছিল রিয়া।” সংগৃহীত........

News add
লাইফ স্টাইল