Flash News
News add
News
Image

খোঁজ মিলছে না অভিনেত্রী রিয়া চক্রবর্তীর

News add

খোঁজ মিলছে না অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। গত কয়েকদিন আগেই রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা। জানা যায়, এরপর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না রিয়ার। এমনকি পাটনা পুলিশের তরফেও রিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানা যাচ্ছে। ইতিমধ্যে অভিনেত্রীর সন্ধান শুরু করেছে পুলিশ। কোথায় গিয়ে লুকিয়ে রয়েছেন রিয়া, তা জানতে শুরু হয়েছে তদন্ত।

 

অন্যদিকে, আড়ালে থেকেই সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে রিয়া। সেই মামলার পালটা আজ বৃহস্পতিবার ক্যাভিয়েট দায়ের করেছে সুশান্তের পরিবার। গত কয়েকদিন আগে সুশান্তের বাবা কৃষ্ণ কিশোর সিংহ ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি এফআইআর দায়ের করেন।

 

এফআইআরে রিয়ার বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক দাবি করা হয়। আর্থিক প্রতারণা, মানসিক চাপ দেওয়া সহ একাধিক অভিযোগ ছিল তাতে। বলা হয় সুশান্তের আত্মহত্যার পিছনে ছিল রিয়াই। প্রবল অস্বস্তি বলিউডে। এই এফআইআরের পরেই ৪ সদস্যের পটনা পুলিশ গতকাল মুম্বইতে আসে বিষয়টির তদন্ত করতে।

 

জানা গিয়েছে, রিয়ার ফ্ল্যাটে গিয়ে তারা দেখে, অভিনেত্রী নিখোঁজ। অন্য সূত্রে খবর, রিয়া গ্রেফতার হওয়ার ভয়ে বিহার পুলিশের সামনে আসেননি, আগাম জামিন চাইছেন তিনি। পুলিশ এখন তাঁর সন্ধান করছে। তবে হঠাৎ করে কেন রিয়া নিখোঁজ হয়ে গেল তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। ওয়াকিবহালমহলের মতে, যদি রিয়া দোষীই না হয় তাহলে কেন সে পালিয়ে যাবে?

 

অন্যদিকে, সুশান্ত ও রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। বুধবার তাঁকে জেরা করেছে বিহার পুলিশ। সূত্রের খবর, রিয়াকে নিয়ে অঙ্কিতার সঙ্গে কথা হয়েছিল সুশান্তের। আর সেই কথোপকথন পুলিশের হাতে তুলে দিয়েছেন অঙ্কিতা। সংগৃহীত.......

News add
লাইফ স্টাইল