Flash News
News add
News
Image

অনুরাগ কাশ্যপকে নিয়ে কেআরকে-র টুইট, পাল্টা জবাব দিলেন অনুরাগ

News add

মতামত স্পষ্ট করে বলা পরিচালক অনুরাগ কাশ্যপের স্বভাব। তবে তার জন্য প্রতিনিয়ত ও আক্রমণের মুখে পড়তে হয় তাঁকে। প্রত্যেকটি আক্রমণ বা ট্রোলিং এর যথাযথ জবাব কিভাবে দিতে হয় সেটাও ভালো করে জানেন অনুরাগ। সম্প্রতি কমল আর খান, যিনি কেআরকে নামে পরিচিত, তিনি টুইটারে অনুরাগ কাশ্যপকে নিয়ে একটি টুইট করেন। আর তাঁকে যথাযথ পাল্টা জবাব দেন অনুরাগ।

 

কেআরকে অনুরাগের একটি ছবি পোস্ট করে লেখেন, “অনুরাগ কাশ্যপের আত্মার শান্তি কামনা করি। উনি খুবই ভালো গল্পকার ছিলেন। আপনাকে আমাদের মনে পড়বে স্যর!” এমন পোষ্টের যথাযথ জবাব দিতে দেরি করেননি অনুরাগ।

 

তিনি লিখেছেন, “কাল যমরাজের সঙ্গে দেখা হলো। আজ যমরাজ নিজে আমায় বাড়ি ছেড়ে গেলেন। বললেন, এখনো তো তোমাকে আরো অনেক ছবি বানাতে হবে। তুমি ছবি না তৈরি করলে, আর বোকা ভক্তরা সেটাকে না বয়কট করলে, তাদের জীবন সার্থক হবে না। ওদের জীবন যাতে সার্থক হয় তাই তোমায় আবার এখানে ছেড়ে গেলাম।”

 

যদিও পরে এ ঘটনাটি সামাল দেবার জন্য কমল আর খান আবার একটি টুইট করেন। তিনি নাকি আগের পোস্টটি ভুল করে করেছিলেন। তাই পোস্ট করে ক্ষমা চান। এবং বলেন অন্য একজন অনুরাগ কাপুর এর সঙ্গে পরিচালক অনুরাগ কাশ্যপকে তার এক কর্মী গুলিয়ে ফেলে ছিলেন।

 

যদিও ততক্ষণে কমলের টুইট এবং অনুরাগ এর পাল্টা জবাব সমস্তটাই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। বরাবরের মতোই অনুরাগ এর এই পাল্টা জবাবে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। সংগৃহীত..........

News add
লাইফ স্টাইল