Flash News
News add
News
Image

শ্রীলেখার মনে এখনও রয়ে গিয়েছেন তার প্রাক্তন স্বামী শিলাদিত্য সান্যাল!

News add

আজও শ্রীলেখা মিত্রের ভক্তের সংখ্যা অগুনতি। তাঁর সৌন্দর্যে মুগ্ধ হয়ে প্রেমে পড়েন বহু পুরুষ এখনো। আর তাদের অনেকেরই একটাই প্রশ্ন, শ্রীলেখার মনের বাস করেন কে? সম্প্রতি অভিনেত্রীর একটি পোস্ট দেখে সেই প্রশ্নের উত্তর কিছুটা আন্দাজ করা যায়।

 

নেটিজেনদের দাবি, শ্রীলেখার মনে এখনও রয়ে গিয়েছেন তার প্রাক্তন স্বামী শিলাদিত্য সান্যাল। ১৭ বছর আগে আজ অর্থাৎ ২০ নভেম্বর শিলাদিত্য সঙ্গে বিয়ে করেছিলেন শ্রীলেখা। সেই সম্পর্ক অবশ্য স্থায়ী হয়নি। দুজনেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন।

 

কিন্তু ১৭ বছর পরে সেই প্রাক্তন স্বামী কেই কি মনে পড়ছে শ্রীলেখার? তার সোশ্যাল মিডিয়া পোস্ট অন্তত সেরকমই বলছে। শিলাদিত্য সান্যাল এর সঙ্গে বিয়ের অ্যালবাম থেকে ছবি পোস্ট করেন শ্রীলেখা।

 

সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেন, “আজ হতে পারতো আমাদের ১৭ তম বিবাহ বার্ষিকী। হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না।”

 

প্রাক্তন এর ছবি পোস্ট করলেও, কোন রকমের মন খারাপ করা কমেন্ট কে স্বাগত জানাননি শ্রীলেখা। তাই করা বিধিবদ্ধ সতর্কীকরণ উল্লেখ করে তিনি লিখেছেন, “দুঃখের ইমোজি আর শুভ বিবাহবার্ষিকী বললে সঙ্গে সঙ্গে আনফ্রেন্ড করবো।”

 

শ্রীলেখা বরাবরই সোশ্যাল মিডিয়ায় অকপট। যেকোনো বিষয় সোজাসাপ্টা মতামত রাখেন তিনি। তাই নিজের ব্যক্তিগত জীবনেও কোন রাখঢাক না করে স্পষ্ট লিখলেন প্রাক্তন স্বামীর কথা। সংগৃহীত.........

News add
লাইফ স্টাইল