Flash News
News add
News
Image

গ্ল্যামারে তাকে টেক্কা দিতে রীতিমত নাজেহাল তরুণ তারকাদের

News add

করোনার দ্বিতীয় ঢেউ তরতরিয়ে ছড়িয়ে পড়ছে সারা দেশে। সংক্রমণের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। কমার কোন নাম নেই। ইতিমধ্যে বলিউডের একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। মহারাষ্ট্র সরকার ১৪৪ ধারা জারি করেছে। এছাড়াও ঘোষণা করেছেন নাইট কার্ফু। এরই মাঝে বলিউডের এভারগ্রিন তারকা অনিল কাপুর নিয়ে নিলেন তার করোনার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ। বলিউডে অনিল চিরকুমার নামেই পরিচিত। বডি কিংবা গ্ল্যামার কোন কিছুতেই ছাপ ফেলেনি তার বয়স।

 

আশি নব্বইয়ের দশকে বলিউড মাতিয়ে রাখলেও এখনও কোন অংশে কম নয় এই এভারগ্রিন অভিনেতার। ৬৪ বছরের অনিলকে দেখে জ্বলেন এখনকার তারকারা। গ্ল্যামারে তাকে টেক্কা দিতে রীতিমত বেগ পেতে হয় তরুণ তারকাদের।

 

দুদিন আগে কোভিড ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি তিনি নিজেই পোষ্ট করেছেন। লিখেছেন, ‘ডান উইথ দ্য সেকেন্ড ডোজ’। খুব আনন্দের সঙ্গেই জানিয়েছেন অভিনেতা তার করোনার দ্বিতীয় ডোজ গ্রহণের কথা। এদিন চিরকুমার বাবার কাছে প্রশ্ন ছুঁড়ে দিলেন ছেলে হর্ষবর্ধন। ছবিতে ছেলে সবার প্রথম কমেন্ট করে লিখেছেন, ‘এটা কি করে হয়? ৪৫ বছরের নীচে যারা ভ্যাকসিন নেবে তাদের তো ১লা মে অবধি অপেক্ষা করতে হবে’। ছেলের এমন প্রশ্নে বেশ জমিয়ে উত্তর দিলেন অভিনেতা। তিনি উত্তরে লিখেছেন, ‘তারা আমার আধার কার্ডের জন্ম তারিখ দেখেনি। যদি দেখত তাহলে আমায় ১লা মে’র পরেই আসতে বলতো ভ্যাকসিন নিতে আসার জন্যে’। সংগৃহীত........

News add
লাইফ স্টাইল