Logo
Flash News
News

সাংসদ অর্জুন সিং-এর কনভয় আটকে পুলিশের তল্লাশি, এক বিজেপি কর্মী গ্রেফতার

শুক্রবার বিকেল ৪.৩০। বারাকপুর চিড়িয়ামোড়ে সাংসদ অর্জুন সিং-এর গাড়ি আটকে দেয়। তাঁর কনভয় আটকে তল্লাশি চালানো হয়। জয়েন্ট পুলিস কমিশনার অজয় ঠাকুরের নির্দেশে এই তল্লাশি হয়। সেই কনভয় থেকে বিট্টু জয়শওয়াল নামে এক অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিস। পুলিস বিট্টুকে গ্রেফতার করতে গেলে এলাকা সাময়িক উত্তপ্ত হয়।

 

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংসদ অর্জুন সিং বলেন, "গত রবির...

News

অরুণাচল প্রদেশে সেনা-জঙ্গি গুলির লড়ায়ে খতম ৬ নাগা জঙ্গি

শনিবার সকালেই এনকাউন্টার। সেনা-জঙ্গি গুলির লড়াই হয়ে গেল অরুণাচল প্রদেশে। এদিন ৬ নাগা জঙ্গিকে খতম করেছে ভারতীয় সেনা। এদিন ভোর সাড়ে ৪ টে নাগাদ এই এনকাউন্টার হয়। অরুণাচল প্রদেশের খোঁসা এলাকায় চলে সেই গুলির লড়াই।

 

এদিনের এনকাউন্টারে জখম হয়েছেন অসম রাইফেলসের এক জওয়ান। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মৃতরা সবাই নাগা জঙ্গি সংগঠন NSCN(IM)-এর সদস্য বলে জানা গিয়েছে।

...

News

এবার করোনা আক্রান্ত গঙ্গারামপুরের বিডিও

গঙ্গারামপুরের বিডিও এবার করোনা আক্রান্ত। এর আগে বিডিও অফিসের ছয়জন কর্মী ও জনপ্রতিনিধি সংক্রামিত হয়েছিলেন। যদিও তাঁরা প্রত্যেকে ইতিমধ্যেই সুস্থ হয়েছেন।

 

বৃহস্পতিবার রাতে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভিআরডিএল থেকে বেশকিছু নমুনার রিপোর্ট দক্ষিণ দিনাজপুর জেলায় এসে পৌঁছয়। রিপোর্টে দেখা গিয়েছে, ১৫ জন করোনা পজিটিভ। জেলায় নতুন করে সংক্রামিত ১৫ জনের মধ্যে ...

News

পালানোর চেষ্টা করার সময় পুলিশের এনকাউন্টারে বিকাশ দুবের মৃত্যু

মধ্যপ্রদেশ থেকে উত্তর প্রদেশ নিয়ে আসার পথে পালানোর চেষ্টা করার সময় পুলিশের এনকাউন্টারে মৃত্যু হয়েছে বিকাশ দুবের। বিবৃতিতে উত্তর প্রদেশ পুলিশ জানিয়েছে, তাঁরা বিকাশ দুবেকে সারেন্ডার করতে বলেছিল, কিন্তু সে গুলি চালায়। এরপর বাধ্য হয়েই পালটা জবাব দেয় পুলিশ।

 

পুলিশের বক্তব্য অনুযায়ী, যে গাড়িটি উলটে গেছে, সেই গাড়ির মধ্যেই ছিল বিকাশ দুবে। জানানো হয়েছে গাড়ি ওলটানোর পরে...

News

ত্রাণে দুর্নীতির মানসিকতা বাম আমলে তৈরি - মমতা বন্দ্যোপাধ্যায়

ত্রাণে দুর্নীতির মানসিকতা বাম আমলের তৈরি। আর সেটাই ব্যাধি হয়ে দেখা দিয়েছে। দুর্নীতি ইস্যুতে সরাসরি বামেদের বিরুদ্ধে তোপ মুখ্যমন্ত্রীর। তাঁর দাবি, কড়া ব্যবস্থা নিচ্ছে তাঁর সরকার। মুখ্যমন্ত্রীকে পাল্টা নিশানা করে বামেদের কটাক্ষ, বাম আমলে বহিষ্কৃত দুর্নীতিবাজ নেতাদের নিয়েই দল গড়েছেন মমতা।

 

আমফান ত্রাণে দুর্নীতি। তৃণমূল নেতাকর্মীদের বিরুদ্ধে ভূরি ভূরি অভিযোগ...

News

৮ পুলিশ কর্মী হত্যার মূল অভিযুক্ত বিকাশ দুবে গ্রেফতার

উত্তর প্রদেশের কানপুরে ৮ পুলিশ কর্মী হত্যার মূল অভিযুক্ত বিকাশ দুবেকে গ্রেফতার করল পুলিশ। গত সপ্তাহে পুলিশের ওপর হামলা চালানোর পর থেকেই পলাতক ছিল এই কুখ্যাত দুষ্কৃতি।

 

সূত্র মারফত খবর, মধ্যপ্রদেশ থেকে এই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। একদিকে যখন তাঁর সহযোগী এনকাউন্টারে মারা যায়, তখনই তাঁকে গ্রেফতার করে পুলিশ। এই বিকাশ দুবের নামে খুন, অপহরণ, দাঙ্গা, জোর-জলুম করে টাক...

News

করোনা মোকাবিলায় স্বাস্থ্য ভবনের তৈরি দুটি সেলের মধ্যে করোনা পজিটিভ চোদ্দ জন

করোনার থাবা স্বাস্থ্যভবনে। কোভিড মোকাবিলায় কাজ করা দুটি সেলের প্রায় ২০ জনের করোনা সংক্রমণ হয়েছে বলে সূত্রের খবর। উদ্বেগ আর আতঙ্ক ক্রমেই বাড়ছে স্বাস্থ্যভবনে।

 

করোনা সংক্রমণ কমার লক্ষণ নেই। উল্টে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনা মোকাবিলায় কাজ করা পুলিস, চিকিৎসক, চিকিৎসা কর্মীরাও সংক্রমণের শিকার। পরিস্থিতি মোকাবিলায় যুদ্ধকালীন তত্পরতায় কাজ করছে স্বাস...

News

পুলিশের সঙ্গে এনকাউন্টারে গ্রেফতার গ্যাংস্টার বিকাশ দুবের সহযোগী

পুলিশের সঙ্গে এনকাউন্টারে গ্রেফতার গ্যাংস্টার বিকাশ দুবের সহযোগী। এখনও তাঁর নাম পরিচয় সামনে আসেনি। জানা গিয়েছে উত্তর প্রদেশের হামিপুর জেলায় এঙ্কাউন্টার চলাকালীন গ্রেফতার করা হয় তাঁকে।

 

উল্লেখ্য, গত সপ্তাহে উত্তরপ্রদেশের কানপুরে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাতে গিয়ে অপরাধীদের মুখোমুখি পড়ে প্রাণ হারান ৮ জন উত্তরপ্রদেশ পুলিশ কর্মী। এই ঘটনায় মূল অভিযুক্ত বিকাশ ...

News

আষাঢ়ের শেষবেলায় বাঙালীদের পাতে পড়তে চলেছে জলের রুপোলী শষ্য

বঙ্গে পুরোদমে ঢুকে গিয়েছে বর্ষা। ফলে আষাঢ়ের শেষবেলায় এবার ভোজনরসিক বাঙালীদের পাতে পড়তে চলেছে জলের রুপোলী শষ্য।

 

দীর্ঘ লকডাউন কারণে সমুদ্রে মাছ ধরা বা বিক্রির নিষেধাজ্ঞা জারি ছিল সরকারের পক্ষ থেকে। তবে আনলক ওয়ানের পর থেকে সেই নিষেধাজ্ঞা উঠে যায়। কিছু মৎস্যজীবী সমুদ্রে মাছ ধরতে গেলেও উপকূল পরিবেশ না থাকায় তাদের জালে মাছ উঠছিল না। কিন্তু গত কয়েকদিন ধরে নিম্নচ...

News

গালওয়ান উপত্যকা থেকে ২ কিলোমিটার পিছনে সরে গেল চিনা সেনা

গালওয়ান উপত্যকা থেকে সরে যাচ্ছে চিনা সেনা। গত ১৫ জুন যে জায়গায় ভারত ও চিনা সেনাদের মধ্যে সংঘর্ষ হয়েছিল সেই জায়গা থেকে অন্তত ২ কিলোমিটার পিছিয়ে গিয়েছে চিনা সেনা। সোমবার সংবাদসংস্থা সূত্রে খবর এমনটাই।

 

হঠাৎ কেন এমন পদক্ষেপ নিল চিন ? কেন্দ্রীয় বিদেশ মন্ত্রকের তরফে জানানো হয়েছে, দুদেশের বিশেষ প্রতিনিধিদের মধ্যে বৈঠকে স্থির হয়েছে, প্রকৃত নিয়ন্ত্রণ রেখা থেকে সরে আসব...


লাইফ স্টাইল