Flash News
News add
News
Image

প্রবল বৃষ্টির সতর্কতা দিল আলিপুর আবহাওয়া দফতর!

News add

আজ, শুক্রবার প্রবল বৃষ্টির সতর্কতা দিল আলিপুর আবহাওয়া দফতর। উত্তরবঙ্গের আলিপুরদুয়ারে ব্যাপক বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। পাহাড়ি এলাকায় বৃষ্টিতে ধ্বস নামতে পারে। যা বৃহস্পতিবার ইতিমধ্যেই কাবু করেছে মিরিককে।

 

উত্তরবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। প্রবল বৃষ্টি হবে আলিপুরদুয়ার ও কালিম্পং জেলায়। এই দুই জেলার পাশাপাশি বৃষ্টি হতে পারে দার্জিলিং, জলপাইগুড়ি ও কোচবিহারে৷ ৭০ থেকে ১০০ মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে মালদা, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে।

 

বৃহস্পতিবার আলিপুরদুয়ারে ২০০ মিলিমিটারের বেশি বৃষ্টিপাত হওয়ার আশঙ্কা। ৭০ থেকে ২০০ মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি এবং কোচবিহারে। শুক্রবারেও দার্জিলিং শহরের পাশাপাশি উপরের দিকের ৫ জেলাতেই ভারী বৃষ্টির সম্ভাবনা। শনিবার থেকে বৃষ্টি কিছুটা কমবে উত্তরবঙ্গের জেলাগুলিতে।

 

অসম, মেঘালয়, অরুণাচল প্রদেশে ভারী বৃষ্টি হলে উত্তরবঙ্গের জেলাগুলিতে এর প্রভাব পড়বে। আগামী ৪৮ ঘণ্টায় উত্তরবঙ্গের পার্বত্য এলাকায় ধ্বস নামার আশঙ্কা রয়েছে প্রবল বৃষ্টিপাতের ফলে। কালিম্পং জেলার দিকে বেশি ধ্বসের সম্ভাবনা। নদীর জল বেড়ে যাওয়ায় বেশ কিছু নিচু এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা রয়েছে উত্তরবঙ্গের সমতল এলাকায়। সংগৃহীত.......

News add
লাইফ স্টাইল