Flash News
News add
News
Image

লকডাউনের সুযোগ নিয়ে হাইস্কুলের ভিতরে মুরগী চাষ, মদের আসর

News add

ফের কলুষিত শিক্ষাঙ্গন। এবার দীর্ঘমেয়াদী লকডাউনের সুযোগ নিয়ে হাইস্কুলের ভিতরে মুরগী চাষ, মদের আসর সহ আড্ডা দেওয়ার অভিযোগ উঠল স্কুলেরই এক অবসরপ্রাপ্ত কর্মচারীর বিরুদ্ধে।

 

ঘটনাটি ঘটেছে, পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার দক্ষিণ হাটগেছিয়া সরকারি হাইস্কুলে। স্কুলের ভিতরে মুরগি চাষ ও মদের আসর বসায় বিক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। স্কুলের অবসর প্রাপ্ত কর্মচারী নারায়ণ চন্দ্র জানা তিনি বেশ কয়েকদিন ধরে ওই স্কুলের ক্লাস ঘরের মধ্যে মুরগি চাষ করেন ও তার মধ্যেই গাড়ির টায়ার সহ অন্যান্য জিনিস পত্র রাখেন বলে অভিযোগ। এই ঘটনায় ক্ষুদ্ধ হয়ে প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা।

 

গ্রামবাসীদের আরও অভিযোগ যে, স্কুলের মিড-ডে মিলের চাল ব্যবহার ও বিদ্যুৎ ব্যবহার করে মুরগি চাষ করা হচ্ছে। তবে এই ঘটনায় স্কুলের অবসরপ্রাপ্ত কর্মচারী নারায়ণ জানা বলেন, “তার বাড়িতে আত্মীয় আসার জন্যে ওই সব মুরগি রেখেছেন স্কুলের মধ্যে।”

 

গ্রামবাসীদের অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই স্কুলের রুমের মধ্যেই আলো, জল, মিড ডে মিলের চাল ব্যবহার করে মুরগির চাষ করে আসছেন তিনি। এমনকি ওই রুমের মধ্যে মদের আসর ও বসে বলেও অভিযোগ। সংগৃহীত.........

News add
লাইফ স্টাইল