Flash News
News add
News
Image

দেশে ক্রমে ক্রমে বাড়ছে করোনা সংক্রমণ!

News add

দেশে ক্রমে ক্রমে বাড়ছে করোনা সংক্রমণ। শেষ ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হলেন ৪৬ হাজার ২৩২ জন। যা কিনা আগের দিনের তুলনায় কিছুটা বেশি। আগের দিনে সংক্রমণ ছিল ৪৫ হাজার ৮৮২।

 

শেষ ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৫৬৪ জনের। এই সংখ্যা অবশ্য আগের দিনের তুলনায় কম। তবে দেশে মোট মৃত্যু সংখ্যা এখন দাঁড়িয়ে ১ লক্ষ ৩২ হাজার ৭২৬ এ। অন্যদিকে দেশে মোট সংক্রামিতের সংখ্যা ৯০ লক্ষ ৫০ হাজার ৫৯৮।

 

মোট সংক্রামিতের মধ্যে দেশে অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ৩৯ হাজারের একটু বেশি। করোনাকে হারিয়ে সুস্থ হয়ে জয়ী হয়েছেন মোট ৮৪ লক্ষ ৭৮ হাজার ১২৪ জন। গতকাল নতুন করে সুস্থ হয়েছেন ৪৯ হাজার ৭১৫ জন।

 

রাজধানী দিল্লিতেও মারাত্মক দ্রুত হারে ছড়াচ্ছে সংক্রমণ। শুক্রবার গভীর রাতে পাওয়া পরিসংখ্যান অনুযায়ী এদিন দিল্লিতে করোনায় মৃত্যু হয়েছে ১১৮ জনের। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ৬৬০৮ জনের। নতুন করে আক্রান্তের সংখ্যা বাড়ায় দিল্লিতে মোট সংক্রমণ পৌছে গিয়েছে ৫.১৭ লক্ষ তে।

 

দিল্লিতে যে প্রতিদিন করোনার কেস বাড়ছে তাই না, করোনায় মারা যাওয়া লোকের সংখ্যাও নিত্যদিন রেকর্ড ব্রেক করছে। যার জেরে দেহর অন্তিম সংস্কারের জন্যও শ্মশান ঘাটে অপেক্ষা করতে হচ্ছে, কবরস্থানের পরিস্থিতিও একই।

 

অন্যদিকে সব কিছু ঠিকঠাক চললে আগামী বছরের শুরুতেই ভারতে মিলবে করোনার ভ্যাকসিন। আবারও দেশবাসীকে আশ্বস্ত করে জানিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমে হর্ষবর্ধন জানিয়েছেন, সব কিছু ঠিকঠাক থাকলে নতুন বছরের শুরুতেই ভারতে করোনার ভ্যাকসিন চলে আসবে। সংগৃহীত.........

News add
লাইফ স্টাইল