Flash News
News add
News
Image

করোনা ওয়ার্ডে ভোটের বুথ, ক্ষুব্ধ স্থানিয়রা

News add

পশ্চিমবঙ্গের রায়গঞ্জ মেডিক্যাল কলেজের কোভিড ওয়ার্ডকে ভোটকেন্দ্রে রূপান্তরিত করায় ক্ষুব্ধ স্থানিয়রা। প্রতিবাদীরা বলছেন, এর ফলে তাদের মধ্যে করোনা সংক্রমণের প্রবল সম্ভাবনা থেকে যাচ্ছে।

 

স্থানীয়রা অভিযোগ করে বলছেন, “আমরা এখানে আমাদের ভোট দেব না। এই ভোট কেন্দ্র সঠিকভাবে পরিষ্কার করা হয়েছে কি না, স্যানিটাইজ করা হয়েছে কি না, সেটা আমরা জানি না। আমাদের পরিবার নিয়ে বাঁচতে হয়। প্রশাসন করোনা বিধি নিয়ে এতো কথা বলার পর এমন জায়গায় ভোট কেন্দ্র করতে পারলো কি ভাবে ? আমরা নতুন ভোট কেন্দ্র না হলে ভোট দেব না।” এখানকার ইন্দিরা কলোনী-র অন্য এক প্রতিবাদী বলেন, “আমরা চাই না হাসপাতালের করোনা ওয়ার্ডকে নির্বাচনী বুথে পরিণত করে নির্বাচন করা হোক।

 

এদিকে রাজ্যে ১০ হাজার ৭১০ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৫ হাজার ৬১৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে মারা গেছেন ৫৮ জন। রাজ্যে ৬৩ হাজার ৪৯৬ জন সক্রিয় করোনা রোগী আছেন। এ পর্যন্ত ১০ হাজার ৭১০ জন মারণ করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে সাকুল্যে মারা গেছেন। রাজ্যের স্বাস্থ্য দফতরের রিপোর্টে এই তথ্য বুধবার জানানো হয়েছে। সংগৃহীত.........

News add
লাইফ স্টাইল