Flash News
News add
News
Image

বাড়িতে ৭টি মূর্তি রাখলে সৌন্দর্য বর্ধনের সাথে বাড়াবে আপনার ধনরাশিও!

News add

বেশিরভাগ সময় মানুষ বাড়ির শোভা বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের মূর্তি রাখেন বাড়ির বিভিন্ন কোনায়। কিন্তু কখনো ভেবেছেন যে এমন কিছু মূর্তি বাড়িতে রাখা যায় যা বাড়ির সৌন্দর্য বর্ধনের সাথে সাথে আপনার ধনরাশিও বাড়াবে ?

 

বাস্তুশাস্ত্রে কিন্তু এমন বেশ কিছু মূর্তির উল্লেখ রয়েছে যা আপনার এবং আপনার পরিবারের সমৃদ্ধির জন্য বিশেষ কাজে লাগতে পারে। ভুল মূর্তি রাখলে কিন্তু বাস্তু দোষ হবে আপনার এবং আপনার পরিবারের। তাই এই বিশেষ লেখায় জেনে নিন এমন কোন মূর্তি রয়েছে যা আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে।

 

১. হাতি : বাস্তুশাস্ত্র অনুসারে হাতিকে ঐশ্বর্যের প্রতীক বলে মনে করা হয়। তাই রুপো অথবা পিতলের মূর্তি রাখা খুবই ভাল মনে করা হয়। আপনার বেডরুমের রাখতে হবে এই মূর্তি। তার ফলে রাহুর দোষ কেটে যাবে। মূর্তি না রাখতে পারলেও যদি একটি ছবি রাখেন তাতেও আপনার ধন বৃদ্ধি পাবে।

 

২. হাঁস : বাস্তু মতে বাড়ির গেস্ট রুমে একজোড়া হাঁসের মূর্তি রাখা খুবই শুভ। এটি আপনাকে আর্থিক দিক থেকে লাভবান করবে। বৈবাহিক জীবনেও সুখী হবেন।

 

৩. কচ্ছপ : বাস্তুশাস্ত্র মতে বাড়ির পূর্ব দিকে এবং উত্তর দিকে কচ্ছপের মূর্তি স্থাপন করলে তার ফল শুভ হয়। হিন্দু ধর্মে কচ্ছপকে ভগবান বিষ্ণুর রূপ বলে মনে করা হয়। ড্রইং রুমে যে কোন ধাতুর তৈরি করে মুক্তি রাখলে ধন বৃদ্ধি হতে বেশি সময় লাগে না।

 

৪. টিয়া পাখি : বাড়ির সন্তানদের স্টাডি রুমে টিয়া পাখির ছবি বা মূর্তি রাখলে তাদের একাগ্রতা বৃদ্ধি পায়। টিয়া পাখিকে পৃথিবী, অগ্নি, জল, কাঠি এবং ধাতুর প্রতীক বলে মনে করা হয়।

 

৫. মাছ : মাছকে ধন এবং সমৃদ্ধির প্রতীক বলে মনে করা হয়। বাড়ির উত্তর-পূর্ব দিকে অথবা পূর্ব দিকে পেতল অথবা রুপোর তৈরি মাছের মূর্তি রাখা খুবই শুভ।

 

৬. গরু : পিতলের গরুর মূর্তি রাখলে সন্তানের ভাগ্যে সমৃদ্ধি আসে। বাড়ির উপর থেকে নেতিবাচক শক্তির প্রভাব কেটে যায়।

 

৭. উট : ড্রইং রুম অথবা লিভিং রুমে উত্তর-পশ্চিম দিকে উটের মূর্তি রাখুন। একাগ্রতা বাড়ে এবং মানসিক চাপ কমে যায়। সংগৃহীত.......

News add
লাইফ স্টাইল