Flash News
News add
News
Image

বাড়িতে এই গাছ লাগালে হতে পারেন কাঙাল!

News add

আমাদের জীবনে বাস্তুর প্রভাব অনেকটাই। জীবনের সুখ-শান্তি অনেকটাই নির্ভর করে কিছু সাধারণ বিষয় মেনে চলার উপর। সাধারণত প্রকৃতিকে রক্ষা করতে সবুজ গাছ রোপণ করা হয়ে থাকে। এর মাধ্যমে আমরা পাই বিশুদ্ধ বাতাস। বলা হয় বাড়িতে গাছ লাগালে বাড়ির শোভা বর্ধন হয়। সেই সাথে বাড়ির আশেপাশের পরিবেশও থাকে বিশুদ্ধ। ফলে সেই বাড়িতে বসবাসকারী ব্যক্তিরা থাকেন একেবারেই সুস্থ।

 

কিন্তু বাস্তুশাস্ত্র মতে এমন কিছু গাছ আছে যা রোপণ করা হলে এর উল্টো ফল হতে পারে আপনার। শুধু তাই নয়, এর প্রভাব পড়তে পারে আপনার সংসারেও। তাই এগুলো ভুল করেও বাড়িতে লাগাবেন না। এগুলি অশুভ সঙ্কেত বয়ে আনে মানুষের জীবনে।

 

তবে এর একটি ব্যতিক্রম রয়েছে। বাড়িতে না লাগাতে পারলেও সেক্ষেত্রে আপনার ইচ্ছে হলে এই একই গাছ মন্দিরে লাগানো যেতে পারে। তবে বলা হয় যে এমন কিছু গাছ আছে যা মন্দিরেও লাগানো উচিত নয়। এগুলিকে কেবলমাত্র ফাঁকা জায়গায় লাগানো যেতে পারে।

 

বাস্তুশাস্ত্র মতে, প্রতিটি বস্তুকে রাখার একটি নির্দিষ্ট জায়গা থাকে। তাই প্রতিটি গাছ রোপণ করার একটি নির্দিষ্ট স্থান রয়েছে। বাস্তু মতে খেজুর গাছ বাড়িতে লাগানো নাকি আসলে অশুভ। তাই এই গাছটি রোপণ করলে আর্থিক সমস্যা হতে পারে বাড়িতে। তবে কোনো ফাঁকা এলাকায় এই গাছ লাগানো গেলে তা থেকে ধন প্রাপ্তি হওয়ার সম্ভাবনা থাকে আপনার।

 

তবে সেই গাছ বাড়িতে লাগালে সেই ব্যক্তি কাঙালও হয়ে যেতে পারেন, এমন জানা যায় বাস্তু থেকেই। ফলে জীবনে নেমে আসে অসাফল্যের ঘন অন্ধকার। এছাড়াও খেজুর খাওয়ার সময় যদি এর বীজ কোন ভাবে আপনি ফেলে দেন এবং সেটি সেই ফেলে দেওয়া জায়গায় ধীরে ধীরে বেড়ে ওঠে তবে সেটি দ্রুত কেটে ফেলা উচিত আপনার।

 

কারণ এমনটা না করলে এর জন্যে কোনো বড়ো মূল্য দিতে হবে আপনাকে। আর আপনার জীবনে দ্রুত সমস্যা নেমে আসতে পারে এর থেকে। সংগৃহীত.......

News add
লাইফ স্টাইল