হরিশ্চন্দ্রপুর

অপর এক যুবকের সঙ্গে উচ্চমাধ্যমিক ব্লক টপারের ঝুলন্ত দেহ উদ্ধার!

উচ্চমাধ্যমিকের ব্লক টপার হওয়া মেধাবী ছাত্র সহ একই গাছে অপর আর এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার। ঘটনায় চরম উত্তেজনা ছড়িয়েছে মালদা জেলার মোথাবাড়ি থানার অন্তর্গত উত্তর লক্ষীপুর অঞ্চলের কালাচাঁদ টোলা গ্রামে। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা দেখা গেছে পুলিশ ও পরিবারের মধ্যে। যদিও পরিবারের দাবি তাদের ছেলেকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

শুক্রবার সকালে মৃতদের বাড়ি থেকে প্রায় তিন- চারশো মিটার দূরের এক আমবাগানে একটি গাছে দুই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পরে। খবর পেয়ে তাদের পরিবারের লোক এবং গ্রামবাসী ছুটে এসে দেখে এই দুই যুবকের দেহ একটি গাছে ঝুলে রয়েছে। পরিবারের লোক মোথাবাড়ি থানায় খবর দেয় এবং মোথাবাড়ি থানার ওসি মৃণাল চ্যাটার্জি সহ আরো পুলিশ বাহিনী এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে এই নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

 

জানা যায়, মৃত দুই যুবকের নাম মনোজ মণ্ডল (১৮) ও চৈতন্য মণ্ডল (১৭)। পরিযায়ী শ্রমিকের পরিবার থেকে উঠে আসা মনোজ মণ্ডল ৪৯১ নম্বর পেয়ে কালিয়াচক ২ নম্বর ব্লকের মধ্যে প্রথম হয় সে। গোটা মোথাবাড়ি এলাকায় প্রথম হয়েও উচ্চ শিক্ষা গ্রহণে চরম বাধা হয়ে উঠে তার দারিদ্রতা। স্থানীয় লোকজন জানিয়েছে তারা দুজনেই খুব ভালো বন্ধু এবং মনোজ মণ্ডল পড়াশোনায় খুব ভালো।