কালিয়াচক

গোডাউনের মাল চুরি করে পালানোর সময় হাতেনাতে ধৃত চোর

শুক্রবার দুপুরে পুরাতন মালদার নারায়নপুর বিএসএফ ক্যাম্পের কাছে নারীঅলি মোড়ের কাছে একটি গোডাউনের মাল চুরি করে পালানোর সময় স্থানীয় লোকজনের হাতে ধরা পড়ল এক চোর। অপরজন চুরির মাল ফেলে পালাতে সক্ষম হয় বলে জানা গেছে।

 

ধৃত ওই চোরকে আম গাছে বেঁধে এলাকাবাসীরা কিছু উত্তম-মধ্যম দেয় বলে অভিযোগ। এরপর মালদা থানায় খবর দেওয়া হলে পুলিশ তড়িঘড়ি করে এসে চোরকে উদ্ধার করে নিয়ে যায়।

 

জানা গেছে ইংরেজবাজার শহরের বাসিন্দা ধরমধর সামন্ত নামে এক ব্যক্তির নারায়ণপুর বিএসএফ ক্যাম্পের কাছে একটি গোডাউন রয়েছে। সেই গোডাউনে বেশ কিছু গাড়ির পুরাতন সরঞ্জাম রাখা ছিল। ওই গোডাউনে এর আগেও বেশ কয়েকবার চুরি হয়েছে বলে জানা গেছে। তবে এবারে চোরেরা চুরি করার রাস্তা তৈরি করার জন্য জঙ্গল পরিষ্কার করতে থাকলে গোডাউনের নাইট গার্ড টের পেয়ে যায়, এবং সে গোডাউনের বাইরে ওত পেতে থাকে। দুই চোর চুরি করে পালাতে যাওয়ার সময় ওই নাইট গার্ড চোর চোর করে চিৎকার করলে স্থানীয়দের সহযোগিতায় ধরে ফেলে। এবং একটি আম গাছে বেঁধে রাখে। জানা গেছে ধৃত ওই চোরের নাম আরিফ শেখ (৩০) বছর। বাড়ি কালিয়াচক থানার মধু ঘাট এলাকার হাতিমারি গ্রামে। ভীত চোরের কাছ থেকে চুরি যাওয়া মাল সমেত দুটি চাপ উদ্ধার করা হয়। ধৃত চোরের কাছ থেকে জানা যায়, পলাতক চোরের বাড়ি কালিয়াচক থানা এলাকাতেই। ঘটনাস্থলে পুলিশ এসে আহত অবস্থায় চোরকে উদ্ধার করে মৌলপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় চিকিৎসা করানোর জন্য।