হরিশ্চন্দ্রপুর

নবনির্বাচিত মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানাল দলীয় নেতারা

মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের নবনির্বাচিত মন্ত্রী সাবিনা ইয়াসমিন সড়ক পথে কলকাতা থেকে ফিরলেন মালদায়। এদিন তিনি কলকাতা থেকে ফারাক্কা কালিয়াচক হয়ে সড়কপথে মোথাবাড়ি পর্যন্ত আসেন।এদিন মোথাবাড়িতে তার দলীয় কার্যালয়ে পৌঁছান তিনি। এলাকার দলীয় নেতারা পৌঁছে নবনির্বাচিত মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান।

 

সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীসভায় প্রতিমন্ত্রী হিসেবে রাজভবনে শপথ নেন মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক সাবিনা ইয়াসমিন। মালদা জেলায় ফিরতেই মোথাবাড়ি এলাকায় দলীয় কর্মী সমর্থকরা ফুলের তোড়া এবং মালা পরিয়ে নবনির্বাচিত মন্ত্রীকে সম্বর্ধনা জানান। সোমবার রাজভবনে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর এবং সেচ ও জলপথ দপ্তরের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক সাবিনা ইয়াসমিন।

 

উল্লেখ্য মালদা জেলার ১২টি আসনের মধ্যে ৮টি আসন দখল করে তৃণমূল এবং ৪ টি আসন দখল করে বিজেপি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য বিধায়ক হিসেবে পরিচিত সাবিনা ইয়াসমিন। এই কারনে তার মন্ত্রীসভায় উত্তরবঙ্গের অন্যান্য মন্ত্রীর পাশাপাশি জায়গা দেওয়া হয় সাবিনা ইয়াসমিনকে। মালদা জেলায় পৌঁছাতেই করোনা পরিস্থিতিতে তাকে সংবর্ধনা জানাতে মুখে মাক্স পড়ে হাজির হয়েছিলেন তৃণমূল নেতৃত্ব। সংগঠনের পক্ষ থেকে মিছিল না করলেও ফুলের মালা এবং তোড়া দিয়ে নবনির্বাচিত মন্ত্রীকে স্বাগত জানান দলীয় নেতৃত্বরা।