মুর্শিদাবাদ

নির্বাচনী প্রচারে ঝড় তুললেন তৃণমূল প্রার্থী নীহাররঞ্জন ঘোষ

'খেলা হবে তবে তা চাঁচলের উন্নয়নকে নিয়ে' এই খেলা হবে স্লোগান তুলে নির্বাচনী প্রচারে ঝড় তুললেন তৃণমূল প্রার্থী নীহাররঞ্জন ঘোষ।

 

প্রথম দিনের পর দ্বিতীয় দিনে চাঁচল দৈনিক বাজারের গিয়ে নির্বাচনী প্রচার সারলেন চাঁচল ৪৫ নং বিধানসভার তৃণমূলের মনোনীত প্রার্থী নিহার রঞ্জন ঘোষ। এদিন সকালে দৈনিক বাজারে যান সেখানে সবজী, মাছ সকল প্রকার বিক্রেতা ও ক্রেতাদের কাছে ভোট প্রার্থনা করেন। পাশাপাশি ভোটারদের কাছে প্রার্থণা করতে গিয়ে এক ভোটারের কাছ থেকে মুড়ি শসা চেয়ে খান তিনি। তারপর সেখান থেকে বেড়িয়ে চাঁচল নেতাজী মোড়ে গিয়ে নেতাজীর আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন তৃণমূল প্রার্থী। তারপর তিনি চাঁচল শহরের সমস্ত দোকানে গিয়ে নির্বাচনী প্রচার চালান। প্রচার শেষে চাঁচল-এর এক দলীয় কর্মীর বাড়িতে দ্বিপ্রাহরিক আহার সাড়েন তৃণমূল প্রার্থী নিহার রঞ্জন ঘোষ। দুপুরের পর আবার তিনি বেড়িয়ে প্রচারে নামেন।

 

প্রচার চলাকালীন নীহার রঞ্জন ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, দ্বিতীয় দিনে মানুষের ভালো সাড়া পাচ্ছি। এদিন আমি দ্বিতীয় দিনের প্রচার শুরু করি চাঁচল দৈনিক বাজার থেকে সেখানে এলাকার কৃষকদের সঙ্গে কথা বলি। কৃষকদের কাছে আমার আবেদন চাঁচলের উন্নয়ন নিয়ে আমাকে খেলতে দিন। পাশাপাশি তিনি এও জানান, চাঁচলবাসির বর্তমান বিধায়ককে নিয়ে অনেক অভিযোগ রয়েছে। চাঁচলে কোনো উন্নয়ন হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে শহর ছেড়ে আমি চলে এসেছি। এবার চাঁচল বিধানসভায় খেলা হবে তবে তা মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন-এর খেলা হবে।