কালিয়াচক

পুরাতন মালদায় কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ

বিধানসভা নির্বাচন ঘোষণার পর পুরাতন মালদায় কেন্দ্রীয় বাহিনী নিয়ে রুটমার্চ শুরু করলো প্রশাসনের কর্তারা। সোমবার সকালে পুরাতন মালদা পৌরসভার ১০, ১১ এবং ১২ নম্বর ওয়ার্ডের বেশ কিছু স্পর্শকাতর বুথগুলি পরিদর্শন করেন নির্বাচনী অফিসারেরা।

 

পাশাপাশি পুরাতন মালদা থানার মহিষবাথানী গ্রাম পঞ্চায়েত এলাকার আরো বেশ কয়েকটি স্পর্শকাতর বুথগুলি পরিদর্শন করে নির্বাচনের আধিকারিকেরা। পাশাপাশি বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় বাহিনী নিয়ে রুটমার্চ চালানো হয়। এছাড়াও রুটমার্চের সময় বিভিন্ন এলাকার ভোটারদের সঙ্গে নানান ধরনের মতবিনিময় করেন নির্বাচনী আধিকারিকেরা। এদিনের এই রুটমার্চে উপস্থিত হয়েছিলেন মালদা বিধানসভা কেন্দ্রের নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার মঈন উদ্দিন ফারুকী, মালদা থানার আইসি হীরক বিশ্বাস সহ অন্যান্য পদস্থ কর্তারা।

 

এদিন সকালে পুরাতন মালদা পুরসভার চৌরঙ্গী মোড় এলাকা থেকে শুরু করে গৌড় কলেজ মোড় সহ বেশ কয়েকটি জায়গায় কেন্দ্রীয় বাহিনী নিয়ে রুটমার্চ করেন নির্বাচনের দায়িত্বে থাকা কর্তারা। পাশাপাশি পথচারী ভোটারদের সঙ্গে কথা বলেন নির্বাচনের অফিসারেরা। ভোটারদের কাছ থেকে জানতে চান ভোটদানের ক্ষেত্রে তাদের কোনো অসুবিধার মুখে পড়তে হচ্ছে কিনা। পাশাপাশি যে সব বুথে এক হাজারেরও বেশি ভোটার রয়েছে সেই সব বুথগুলি বিভক্ত করা হয়েছে। সেই সম্পর্কিত বিশদ তথ্য ভোটারদের কাছে তুলে ধরা হয়।