গাজোল

প্রার্থী অপছন্দ! পার্টি অফিস ভাঙচুর করে মানিকচকে বিজেপি কর্মীদের বিক্ষোভ

প্রার্থী হতে না পেরে বিজেপি কার্যালয় ভাঙচুর করে আগুন লাগলো বিজেপি নেতা ও অনুগামীরা। প্রার্থী পদ নিয়ে নেতৃত্বের বিরুদ্ধে একরাশ ক্ষোভ প্রকাশ করে বিজেপি নেতা কর্মীরা। এমনকি প্রার্থী পদ নিয়ে তুললো আর্থিক লেনদেনের অভিযোগ।

 

বৃহস্পতিবার রাতে এমনই ঘটনা ঘটে মালদা জেলার মানিকচক বিধানসভার বিজেপির মুখ্য কার্যালয়ে। ক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেতা অনিল মন্ডল ও তার অনুগামীরা। রীতি মতো চলে ভাঙচুর। অফিসের সমস্ত আসবাবপত্র ভেঙে তাতে আগুন জ্বালিয়ে দেয় বিক্ষিপ্ত বিজেপি নেতা কর্মীরা। সেই সঙ্গে রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলা হয়।

 

বিজেপির নেতা অনিল মন্ডল, সঞ্চয় ঘোষরা অভিযোগ করে বলেন, আমরা দীর্ঘ দিন ধরে বিজেপি করে এসেছি। কিন্তু মানিকচক বিধানসভার বিজেপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডলের নাম, যা মেনে নিতে পারছি না। তাদের আরও অভিযোগ, জেলা নেতৃত্ব বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে প্রার্থীপদ বিক্রি করেছে। আর্থিক লেনদেনের পিছনে শুভেন্দু অধিকারী ও জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল যুক্ত আছে। আর এই ঘটনার প্রতিবাদ জানিয়ে তাদের এই বিক্ষোভ। যদি বিজেপি দলীয় নেতৃত্ব প্রার্থী বদল না করে মানিকচক বিধানসভায় তাহলে আগামীতে তারা নির্দল প্রার্থী দাড় করাবেন বলে জানিয়েছেন।