চাঁচল

বিধানসভা কেন্দ্রের প্রার্থীর নাম নিয়ে ক্ষোভ! বিজেপি কার্যালয়ে ভাঙচুর

মালদার হরিশ্চন্দ্রপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করায় ভারতীয় জনতা পার্টির নেতাকর্মীদের মধ্যে প্রকাশ্য গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হয়ে গেল বিজেপির দলীয় কার্যালয়ে।

 

উল্লেখ্য হরিশ্চন্দ্রপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর নাম ঘোষণা করা হয় মতিউর রহমানের। তা নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা শুরু হয়ে যায় হরিশ্চন্দ্রপুর-এর বিজেপি দলের অন্দরমহলে। আজ তার প্রকাশ্য রূপ নেয়। এরই কারণে বিজেপি সমর্থিত কর্মীরা দলীয় কার্যালয়ে ভাঙচুর চালায় এবং প্রার্থীর নাম পরিবর্তনের দাবি তোলেন। তাদের দাবি হরিশ্চন্দ্রপুর বিজেপি প্রার্থী মতিউর রহমানের নাম অবিলম্বে পরিবর্তন করা হোক। তাকে কোনমতেই হরিশ্চন্দ্রপুর বিজেপি কর্মীরা মেনে নিতে পারছেন না।

 

এ বিষয়ে কিশন কেরিয়া বলেন, আমাদের হরিশ্চন্দ্রপুর বিধানসভা কেন্দ্রে হিন্দু প্রার্থী দেওয়া উচিত ছিল কিন্তু তার পরিবর্তে মুসলমান প্রার্থী মতিউর রহমানের নাম ঘোষণা করা হয়েছে। মতিউর রহমান তাকে হরিশ্চন্দ্রপুর এলাকায় কখনো পাওয়া যায় না সে দিল্লীতে থাকেন। টাকার বিনিময়ে সে টিকিট পেয়েছে। এ বিষয়ে তিনি বর্তমান সংসদ খগেন মুর্মু দোষারোপ করেছেন। পাশাপাশি তিনি বিজেপি প্রার্থী হিসেবে আব্দুল লতিব, বুলবুল খান নাম উল্লেখ করেন। বুলবুল খানকে আমরা শর্তসাপেক্ষে এই দলে প্রার্থী হিসাবে চেয়েছিলাম। পাশাপাশি তিনি আরো জানান প্রার্থীর নাম বদল না করা হলে বিজেপি সমর্থিত নির্দল প্রার্থী গোলাপ প্রতীক চিহ্ন নিয়ে বিধানসভার ভোটে ঝাঁপিয়ে পড়বেন।