Logo
Flash News
News

জেমস অ্যান্ডারসনের অবসর নিয়ে জোর জল্পনা!

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের পরে অবসর নিতে পারেন জেমস অ্যান্ডারসন। এমনই খবর দিলেন প্রাক্তন ইংল্যান্ড ফাস্ট বোলার স্টিভ হার্মিসন। বর্তমানে ইংল্যান্ডের পেস আক্রমণের অন্যতম অস্ত্র তিনি। তাঁর বুড়ো হাড়ে ভেলকিতে কুপোকাত হয়ে যাচ্ছে ভারতীয় ব্যাটিং।

 

৩৯ বছর বয়স অ্যান্ডারসনের। ইতিমধ্যেই টেস্টে ৩০০-রও বেশি উইকেট নিয়েছেন তিনি। তাঁর সঙ্গে আছেন স্টুয়ার্ট ব্রড। তিন নম্...

News

ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

দীর্ঘদিনের জল্পনা অবসান ঘটিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সুপারস্টারকে নতুন জার্সিতে দেখতে মুখিয়ে ছিলেন সমর্থকরা। এবার তাঁদের আশা পূর্ণ হল। ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন জার্সি পরে সামনে এল রোনাল্ডোর ছবি।

 

তবে কত নম্বর জার্সি তিনি পরবেন তা এখনও জানা যায়নি। ক্লাবের সরকারি ওয়েবসাইটে যেই ছবি দেওয়া হয়েছে সেখানে রোনাল্ডোর জার্সি নম্বর দ...

News

Kaun Banega Crorepati অনুষ্ঠানে সেহবাগ ও দাদা

ভারতীয় ক্রিকেটে সবথেকে মজার মানুষ হিসেবে পরিচিত বীরেন্দ্র সেহওয়াগ। কমেন্ট্রি হোক বা টুইট সবেতেই মজার মজার কমেন্ট করে সমর্থকদের মাতিয়ে রাখেন। এবার সেই ছবি দেখা গেল Kaun Banega Crorepati অনুষ্ঠানে। অমিতাভ বচ্চনের সঞ্চালনায় এই অনুষ্ঠানের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা যায় নজফগড়ের নবাবের এই কাণ্ড!

 

প্রোমোতে দেখা যায়, অনুষ্ঠানের অতিথি হিসেবে বসে রয়েছেন বীরেন...

News

চলে গেলেন ভারতীয় ক্রিকেটের দ্রোনাচার্য বাসু পারাঞ্জাপে

চলে গেলেন মুম্বই তথা ভারতীয় ক্রিকেটের দ্রোনাচার্য বাসু পারাঞ্জাপে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। সুনীল গাভাসকার, শচীন তেন্ডুলকর থেকে সৌরভ গাঙ্গুলি, বিনোদ কাম্বলির মত একাধিক তারকা ক্রিকেটারকে কোচিং করিয়েছিলেন তিনি। সুনীল গাভাসকারকে সানি বলে ডাকা শুরু করেন তিনিই। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছেন শচীন, কাম্বলি সহ একাধিক ক্রিকেটার।

 

ক্রিকেটের অন্যতম ক...

News

টোকিয়ো প্যারালিম্পিক্সে প্রথম সোনা ভারতের

টোকিয়ো প্যারালিম্পিক্সে প্রথম সোনা ভারতের। ইতিহাস গড়ে ১০ মিটার এয়ার রাইফেল শ্যুটিং SH-1-এ সোনা জিতলেন অবনী লেখারা। তাঁর এই কৃতিত্ব মহিলাদের এয়ার রাইফেল শ্যুটিংয়ের Rank-2-তে বিশ্ব রেকর্ডও বটে। ২৪৯.৬ পয়েন্ট পেয়ে এই প্যারালিম্পিক্সে রেকর্ড গড়েছেন ভারতের এই সোনার মেয়ে।

 

অবনী লেখারার সাফল্যে উচ্ছ্বসিত গোটা দেশ। তাঁর সাফল্যে টুইট করে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নর...

News

হেডিংলে টেস্টের তৃতীয় দিনে কিছুটা হলেও স্বস্তিতে ভারতীয় ক্রিকেট দল

হেডিংলে টেস্টের তৃতীয় দিনের শেষে কিছুটা হলেও স্বস্তিতে থাকবে ভারতীয় ক্রিকেট দল। সৌজন্যে অবশ্যই ভারতীয় ব্যাটসম্যানরা। কঠিন পরিস্থিতি থেকে কিছুটা হলেও ভারতীয় ব্যাটিং ব্রিগেড নিজেদের উদ্ধার করতে পেরেছে। তৃতীয় দিনের শেষে জোড়া উইকেট হারিয়ে ২১৫ রান করেছে ভারতীয় ক্রিকেট দল। তবে ইংল্যান্ডের থেকে এখনও ১৩৯ রান পিছিয়ে রয়েছে।

 

আজ হাতে ২ উইকেট নিয়ে ইনিংস শুরু করেছিল ব্রি...

News

আফগানদের প্রাণ ভিক্ষা চাইলেন জাতীয় দলের ক্রিকেটার রশিদ খান

গোটা আফগানিস্তান জ্বলছে। কাবুল বিমানবন্দরের বাইরে একের পর এক বিস্ফোরণ, তটস্থ করে তুলেছে গোটা বিশ্বকে। কয়েকঘণ্টার ব্যবধানে তিন তিনটে বিস্ফোরণে কেঁপে উঠল হামিদ কারজাই বিমানবন্দর। জানা গিয়েছে, আত্মঘাতী হামলার কারণেই এই বিস্ফোরণ ঘঠেছে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, মার্কিন সেনার সঙ্গে শুরু হয়েছে জঙ্গিদের গুলির লড়াইও। শেষ খবর পাওয়া পর্যন্ত কমপক্ষে ৬০ জন এই ঘটনায় প্রাণ হ...

News

ভারতের ব্যাটিং লাইনআপকে নাকানিচোবানি খাইয়ে দিলেন জেমস অ্যান্ডারসন

কথায় বলে, খোঁচা খাওয়া বাঘ সুস্থ বাঘের থেকে অনেক বেশি ভয়ঙ্কর হয়। আর সেই ঘটনারই সাক্ষী থাকল ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্টের প্রথম দিন। যে দাপট দেখিয়ে লর্ডস টেস্ট শেষ করেছিল বিরাট ব্রিগেড, সেই দাপটে শুরু হল না তৃতীয় টেস্ট।

 

এদিন বুড়ো হাড়ে ভেলকি দেখিয়ে ভারতের ব্যাটিং লাইনআপকে কার্যত নাকানিচোবানি খাইয়ে দিলেন জেমস অ্যান্ডারসন। ফলস্বরূপ মাত্র ৭৮ রানে শেষ হল ভারতের প্...

News

IPL-এ ঘুরে দাঁড়াতে মরিয়া কলকাতা নাইট রাইডার্স

IPL-এর প্রথম পর্ব খারাপ গেলেও দ্বিতীয় পর্ব থেকে ঘুরে দাঁড়াতে মরিয়া কলকাতা নাইট রাইডার্স। ১৯ সেপ্টেম্বর দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচ খেলতে নামবেন মর্গ্যানরা। বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

 

প্রথম পর্বে ৭টা ম্যাচের মধ্যে মাত্র ২ টো ম্যাচ জিতেছিল KKR। ফলে প্লে-অফে পৌঁছতে গেলে বাকি ম্যাচগুলো জিততেই হবে তাঁদের। তবে মরগ্যানকে ভোগাবে দলের ব্যাটিং। দলের ব্যাটিংয়...

News

তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন টিমের প্রধান বোলার মার্ক উড

ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্টের আগেই বড় ধাক্কা ব্রিটিশ শিবিরে। কাঁধের চোটের জন্য  টিমের প্রধান বোলার মার্ক উড তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন। ইংল্যান্ড শিবির সূত্রে জানা যাচ্ছে, লর্ডস টেস্টের চতুর্থ দিনে সম্ভবত মার্ক উড এই চোট পান । সূত্রের খবর, তৃতীয় টেস্টে তাঁর জায়গায় দলে আসতে পারেন সাকিব মাহমুদ।

 

কী হয়েছিল লর্ডস টেস্টের চতুর্থ দিনে? লর্ডসে দ্বিতীয় টেস্টের চত...


লাইফ স্টাইল