Flash News
News add
News
Image

Kaun Banega Crorepati অনুষ্ঠানে সেহবাগ ও দাদা

News add

ভারতীয় ক্রিকেটে সবথেকে মজার মানুষ হিসেবে পরিচিত বীরেন্দ্র সেহওয়াগ। কমেন্ট্রি হোক বা টুইট সবেতেই মজার মজার কমেন্ট করে সমর্থকদের মাতিয়ে রাখেন। এবার সেই ছবি দেখা গেল Kaun Banega Crorepati অনুষ্ঠানে। অমিতাভ বচ্চনের সঞ্চালনায় এই অনুষ্ঠানের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা যায় নজফগড়ের নবাবের এই কাণ্ড!

 

প্রোমোতে দেখা যায়, অনুষ্ঠানের অতিথি হিসেবে বসে রয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ ও সৌরভ গঙ্গোপাধ্যায়। অনুষ্ঠান চলাকালীন অমিতাভ বচ্চন সেহওয়াগকে তাঁর ব্যাটিং করার সময় গান করার ব্যাপারে প্রশ্ন করেন। তখন সেহওয়াগ বলেন, ব্যাট দিলে বল মারার সময় আমি ‘চালা যাতা হু’ গান গাইতাম। বলে তিনি দু'লাইন গান করেন। এরপর Big B প্রশ্ন করেন ক্যাচ মিস হলে কোন গানটা সবথেকে বেশি মানানসই হয়?

 

জবাবে সেহওয়াগ খোঁচা মারেন সৌরভকে। প্রসঙ্গ টানেন গ্রেগ চ্যাপেলের। বলেন, 'যখন গ্রেগ আমাদের কোচ ছিলেন, তখন একটাই গান ফিট হত আপনে তো জ্যায়সে ত্যায়সে কট জায়েগি’। এরপর সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিকে আঙুল দেখিয়ে সেহওয়াগ যোগ করেন, 'আপকা ক্যায় হোগা জনাব-এ-আলি' বীরুর এহেন বক্তব্য শোনার পরই হেসে লুটোপুটি খান সৌরভ গঙ্গোপাধ্যায় ও অমিতাভ বচ্চন। সংগৃহীত.........

News add
লাইফ স্টাইল