Flash News
News add
News
Image

ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

News add

দীর্ঘদিনের জল্পনা অবসান ঘটিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সুপারস্টারকে নতুন জার্সিতে দেখতে মুখিয়ে ছিলেন সমর্থকরা। এবার তাঁদের আশা পূর্ণ হল। ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন জার্সি পরে সামনে এল রোনাল্ডোর ছবি।

 

তবে কত নম্বর জার্সি তিনি পরবেন তা এখনও জানা যায়নি। ক্লাবের সরকারি ওয়েবসাইটে যেই ছবি দেওয়া হয়েছে সেখানে রোনাল্ডোর জার্সি নম্বর দেখা যাচ্ছিল না। তবে এটা হোক জার্সি পরে ছবি। এখনও অ্যাওয়ে জার্সি ও থার্ড কিট পরে ছবি বাকি আছে। পাশাপাশি তিনি কবে মাঠে নামবেন তাও এখনও ঠিক নয়। বর্তমানে তিনি পর্তুগালে জাতীয় দলের প্রস্তুতিতে ব্যস্ত। ম্যানচেস্টার ইউনাইটেডে প্রথম পর্বে খেলার সময় থেকেই তাঁর জার্সি নম্বর ৭। সেখান থেকেই তাঁর পরিচয় CR7 নামে। এরপর রিয়াল মাদ্রিদ, জুভেন্তাস। জার্সি নম্বরে কোনও বদল ঘটেনি। তবে এবার সমস্যার মুখে পড়তে পারেন পর্তুগিজ মহাতারকা। কারণ মরশুম শুরু হয়ে গেছে আর ইউয়েফার নিয়ম অনুযায়ী মরশুম শুরুর আগে প্লেয়ারের নাম ও তাঁদের জার্সি নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করাতে হয়। সেই হিসেবে মরশুম শুরুর আগে এডিনসন কাভানিকে দেওয়া হয়েছিল ৭ নম্বর জার্সি। এখন মরশুমের মাঝপথে রোনাল্ডো আদৌ ৭ নম্বর জার্সি গায়ে চাপাতে পারবেন কি না তা নিয়ে সন্দেহে সমর্থকরা।

 

মনে করা হচ্ছে, নিয়মে জাঁতাকলে যদি রোনাল্ডো ৭ নম্বর জার্সি গায়ে না চাপাতে পারেন। তাহলে তিনি ৯ নম্বর জার্সি পরতে পারেন। কারণ ম্যানচেস্টারে প্রথম দিকে তাঁর জার্সি নম্বর ছিল ৯। ১২ বছর পর রোনাল্ডোর ঘরে ফেরা নিয়ে উচ্ছসিত রেড ডেভিল সমর্থকরা। বর্তমানে ২ বছরের চুক্তিতে তিনি সই করেছন। এখন ক্লাবের হয়ে তাঁর ২৯৩ তম ম্যাচে নামার অপেক্ষায় সমর্থকরা। সংগৃহীত......

News add
লাইফ স্টাইল